বাড়ি আইন-আদালত কাঠগড়ায় দাঁড়িয়ে নানার সঙ্গে কথা হলো পরীমনির

কাঠগড়ায় দাঁড়িয়ে নানার সঙ্গে কথা হলো পরীমনির

1
নানার সঙ্গে পরীমনির যে কথা হলো

কাঠগড়ায় দাঁড়িয়ে নানার সঙ্গে কথা হলো পরীমনির।ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম শুনানি শেষে তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ দিন সকাল ৮টা ২৫ মিনিটে পরীমনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।  এ সময় আদালতে ছুটে আসেন তার নানা শামসুল হক।

রিমান্ড মঞ্জুরের আদেশ দেওয়ার পর আইনজীবী আদালতে উপস্থিত শতবর্ষী নানা শামসুল হককে পরীমনির সঙ্গে কাঠগড়ায় দেখা করার অনুমতি চান। তখন আদালত ৫ মিনিট কথা বলার অনুমতি দেন। এরপর নানা শামসুল হক কাঠগড়ার বাইরে থেকে ভেতরে থাকা পরীমনির সঙ্গে কথা বলেন। পরীমনি নানাকে বলেন, ‘নানা ভাই, তুমি এ শরীর নিয়ে কেন আসলা?’ উত্তরে নানা বলেন, ‘তোকে দেখার জন্য আসলাম। তুই হতাশ হইস না। তোর জন্য দেশবাসী আছে।’ কথা বলার সময় নানার পাশে ছিলেন পরীমনির দুই খালাতো ভাই।

নানার সঙ্গে কথা বলা শেষ করার পর পরীমনিকে কাঠগড়া থেকে নামিয়ে সিএমএম আদালতের সামনের রাস্তা দিয়ে হাজতখানায় নেয়। এ সময় হাজতখানার সামনের রাস্তায় পরীমনি পড়ে যান। মিডিয়াকর্মীদের ব্যাপক উপস্থিতির জন্য পুলিশ দ্রুততার সঙ্গে তাকে নেওয়ার কারণেই মূলত পরীমনি পড়ে যান।

এর আগেও একদিন নাতনির সঙ্গে দেখা করতে আদালতে এসেছিলেন নান। কিন্তু সেদিন পরীমণির সঙ্গে তার দেখা হয়নি। আজ বৃহস্পতিবার দেখা হয়েছে, কথাও হয়েছে।