বাড়ি বিনোদন জাজের ঘরে জেসিয়া

জাজের ঘরে জেসিয়া

1
জাজের ঘরে জেসিয়া

স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ প্রতিষ্ঠানের ব্যানারে সিনেমা যেমন ব্যবসাসফল হয়েছে, তেমনি জাজের হাত ধরে রুপালি জগতে এসেছেন অনেক নায়িকা। এবার প্রতিষ্ঠানটির ব্যানারে আরেকজন নবাগতার আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে বলে জানা গেছে। ক’দিন থেকেই চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে সেই নবাগতা নায়িকাকে নিয়ে। কিন্তু কেউই নিশ্চিত নন তিনি কে? বিষয়টি জানার পর অনুসন্ধানে নামে বাংলা ম্যাগাজিন। জানা যায় তিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’খ্যাত জেসিয়া।

জেসিয়া গ্রুমিং শুরু করেছেন বলেও বিশ্বস্ত সূত্রে জানা গেছে। তবে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটেছেন জেসিয়া। এ বিষয়ে কথা বলতে নারাজ তিনি। অন্যদিকে এ প্রসঙ্গে জানতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজকে ফোন করা হলে তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, ‘এ নিয়ে এখন পর্যন্ত কারো সঙ্গে কথা বলিনি। জেসিয়া নায়িকা হচ্ছে- এ কথা আমি কাউকে বলিনি।’

‘জেসিয়া জাজের নায়িকা হচ্ছে বা হচ্ছে না- কোনটা সঠিক?’ জানতে চাইলে আজিজ কিছুক্ষণ চুপ করে থেকে বলেন, ‘এখানেই কবি নীরব।’চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসিরের একটি থ্রিলার সিনেমায় জেসিয়াকে দেখা যাবে বলে সূত্র নিশ্চিত করেছে।