ঘূর্ণিঝড় রিমালে জরুরি সহযোগিতা

 

কন্ট্রোল রুমে যোগাযোগের নম্বর
অপরাধপ্রবাসরাজধানী

দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে বাসায় নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ!

রাজধানীর যাত্রাবাড়ীতে দিনদুপুরে এক প্রবাসীর স্ত্রীকে জোর করে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে শুক্রবার যাত্রাবাড়ী থানায় স্থানীয় শাহিনুর আলীসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে একটি মামলা করেন। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। ঘটনার পর ধর্ষক ও তার সহযোগীরা পলাতক।

মামলার এজাহারে ভিকটিম উল্লেখ করে, ১০ বছর আগে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তার একটি ছেলে ও একটি মেয়ে সন্তান আছে। গত এক বছর ধরে স্থানীয় শাহিনুর তাকে প্রেম নিবেদনের পাশাপাশি নানাভাবে বিরক্ত করত। এক মাস আগে তার স্বামী বিদেশে যাওয়ার পর শাহিনুর অধিকমাত্রায় বিরক্ত করতে শুরু করে। গত ১২ ফেব্রুয়ারি দুপুরে ব্যক্তিগত কাজে তিনি বাসা থেকে যাত্রাবাড়ী যাচ্ছিলেন। পথে ওত পেতে থাকা আসামিরা তাকে জোর করে একটি সিএনজিতে তুলে। পরে শাহিনুরের বাসায় নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সোহেল রানা বলেন, ঘটনার পর থেকেই আসামিরা পলাতক আছে। ইতোমধ্যে অজ্ঞাত আসামিদের নাম-ঠিকানা সংগ্রহ করেছি। শাহিনুরসহ অজ্ঞাত আসামিদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চলছে।

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো