বিশ্ব সংবাদ

বউ বানাতে চেয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে দিনের পর দিন শারীরিক সম্পর্ক পরিচালকের

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধ’রে সহবাস এবং গর্ভপাত ক’রানো হয়েছে ভারতীয় অভিনেত্রীকে। এমন অ’ভিযোগে আটক করা হয়েছে এক কাস্টিং ডিরেক্টরকে। মুম্বাই পু’লিশ আ টক করেছে ২৭ বছর বয়সী ওই কাস্টিং ডিরেক্টরকে।ভারতীয় গণমাধ্যম জিনিউজ জানায়, বছর ২৮ বছর বয়সী অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধরে তার সঙ্গে সহবাস করেন মুম্বাইয়ের ২৭ বছর ব’য়সী এক কাস্টিং ডিরেক্টর। গত কয়েক মাস ধরে বছর ওই অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযো’গ ওঠে ওই ব্যক্তির বিরুদ্ধে।

এমনকি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে তার ফ্ল্যাটে থাকতেও শুরু করেন কাস্টিং ডিরেক্টর। গত অক্টোবর মাস থেকে শুরু হয় অশান্তি।অভিনেত্রীর দাবি, গত অক্টোবর মাসে ওই কাস্টিং ডিরেক্টরকে বিয়ের কথা বলেন তরু’ণী। প্রেমিকার বিয়ের প্রস্তাব পেয়ে বেঁকে বসেন তিনি।

এমনকি, বিয়ের প্র’স্তাব পাওয়ার পর প্রকাশ্যে এক পার্টির মধ্যে অভিনেত্রীকে অপমা’ন করেন ওই কা’স্টিং ডিরেক্টর। এরপর ওই অভিনেত্রী অন্তঃসত্ত্বা বলে জানান। ওই তরু’ণীর সঙ্গে তিনি হাসপাতা’লে যেতেও যেমন অস্বীকার করেন, তেমনি বিয়ের প্র’স্তাবও নস্যাৎ করেন।

সম্পর্ক নিয়ে প্রেমিকের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে গর্ভপাত হয়ে যায় অভিনেত্রীর। এরপর তিনি পুলিসের দ্বারস্থ হন। গর্ভপাতের পর তিনি আত্মহ করবেন বলে স্থির করেন ভিনেত্রী। অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ডিরেক্টরের সঙ্গে কথা বলেন এবং বি’য়ের কথা বলেন।

তা সত্ত্বেও ওই ব্ক্তি অভিনেত্রীকে বিয়ে ক’রবেন না বলে স্পষ্ট জা’নিয়ে দেন। ঘটনা জানাজানি হওয়ার পর অভিযুক্ত কাস্টিং ডিরেক্টরকে আটক করেছে পুলিস।

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো