বিশ্ব সংবাদ

‘এসিড মেশানো’ হয়েছে ইমরান খানের স্ত্রীর খাবারে

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা ইমরান খানের স্ত্রী বুশরা বিবির খাবারে ‘অ্যাসিড মেশানো’র অভিযোগ উঠেছে। নিজ বাড়িতে বন্দী বুশরা বিবির বর্তমান অবস্থা নিয়ে উদ্বেগ জানিয়েছে পিটিআই। জরুরি ভিত্তিতে বুশরার চিকিৎসার উদ্যোগ নেয়ার আহ্বান জানিয়েছে দলটি। খবর ডনের।

তোষাখানা দুর্নীতি মামলায় ইমরান খানের সঙ্গে বুশরা বিবিও সাজা পেয়েছেন। তিনি এখন ইমরানের ইসলামাবাদের বানিগালার বাড়িতে আছেন। ওই বাড়িকে সাব-কারাগার ঘোষণা করা হয়েছে। সেখানেই বুশরার খাবারে অ্যাসিডজাতীয় কিছু একটা দেয়া হয়েছিল। আর সেটা গত কয়েকদিন ধরে বুশরাকে প্রচণ্ড শারীরিক যন্ত্রণা দিচ্ছে।
বুশরার মুখপাত্র ও পিটিআইয়ের আইনজীবী মাশাল ইউসুফজাই এক্সে দেয়া পোস্টে এমনটা জানিয়েছেন। তিনি জানান, বুশরা বিবির পাকস্থলীতে তীব্র প্রদাহ হচ্ছে। মুখে ও গলায় গুরুতর ক্ষত হয়েছে। তিনি চরম যন্ত্রণার মধ্যে দিন কাটিয়েছেন। যত দ্রুত সম্ভব তাকে চিকিৎসক দেখানো ও পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

এদিকে এক্সে দেয়া আলাদা এক পোস্টে পিটিআই জানিয়েছে, এখনকার ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে তারা ইমরান খানের স্ত্রীর ওপর ‘নোংরা আক্রমণ’ করছে। তাকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না। পিটিআইয়ের পক্ষ থেকে এ বিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও পড়ুন:

Back to top button