বিনোদন

সংরক্ষিত আসনের সদস্য তারকাদের মধ্যে কারা হতে পারেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিনোদন অঙ্গনের একঝাঁক তারকা ছিলেন মনোনয়ন প্রত্যাশীদের তালিকায়। ভোটের মাঠেও প্রতিদ্বন্দ্বিতা করেছেন বেশ কয়েকজন। এদিকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশীদের মাঝেও রয়েছে একঝাঁক তারকারা।

লাকী ইনাম, সুজাতা বেগমের মতো প্রবীণ শিল্পী থেকে শুরু করে আছেন এ প্রজন্মের সোহানা সাবা, ঊর্মিলা শ্রাবন্তী কর, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, নুসরাত ফারিয়ার মতো তারকারা। এছাড়া অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা গতবার নারী সংসদ সদস্যের দায়িত্ব পালন করেছিলেন। এবারও তিনি সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে কার ভাগ্যে মিলছে সংরক্ষিত আসনের সদস্য পদ তা জানা যাবে আজ বুধবার সন্ধ্যায়।

এদিকে একটি সূত্রে শোনা যাচ্ছে,এবার সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হওয়ার সম্ভাবনা রয়েছে লাকী ইনামের। এছাড়া বিভিন্ন সূত্র বলছে, গতবারের সংরক্ষিত নারী আসন থেকে লাকী ইনামের সংসদ সদস্য হওয়ার সম্ভাবনা ছিল। তাই এবার তার সম্ভাবনাটা খুব একটা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

অন্যান্য সূত্র থেকে জানা গেছে, এবার একাধিক তারকার কপালে জুটতে পারে সংরক্ষিত আসন। এতে অবাক হওয়ার কিছু নেই। সেক্ষেত্রে শমী কায়সার ও তারিন জাহানের নামও আলোচনায় আছে। এছাড়া লেখক ও সাহিত্যিকদের মধ্যে বিশিষ্ট সাহিত্যিক সেলিনা হোসেনের নাম আলোচনায় আছে।

গত ৬ ফেব্রুয়ারি শুরু হয় সংরক্ষিত আসনের মনোনয়নপত্র বিক্রি। প্রথম দিনই সোহানা সাবা, অপু বিশ্বাসসহ একাধিক তারকা সংগ্রহ করেন মনোনয়নপত্র। পরে এ তালিকায় যোগ হয় একঝাঁক তারকার নাম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও পড়ুন:

Back to top button