নির্বাচনে ভালো প্লেয়ার না থাকলে মজা নাই: শাহজাহান ওমর

কী নির্বাচন পাতছে, এবারকার নির্বাচন কোনো নির্বাচন না বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ আসনে (রাজাপুর-কাঁঠালিয়া) নৌকার প্রার্থী শাহজাহান ওমর।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির রাজাপুর ডাকবাংলো মোড়ে ফাজিল মাদরাসা মাঠে এক নির্বাচনী সভায় তিনি এ মন্তব্য করেন।

বিএনপির বহিষ্কৃত এই নেতা বলেন, আরে ব্যাটা, নির্বাচনে শক্ত কোনো প্রতিদ্বন্দ্বী, ভালো প্লেয়ার, উভয় পক্ষের মিছিল-মিটিং, মাইকিং-স্লোগান না থাকলে সেই নির্বাচনে মজা নাই। যাই হোক, এটা তো শেষ না।

শাহজাহান ওমর বলেন, সংকীর্ণ মন নিয়ে রাজনীতি হয় না, হৃদয়টা বড় করতে হয়। আমি যখন বিএনপি করতাম তখন পারসোনাল রিলেশনের জন্য আওয়ামী লীগের অনেকে আমার দল করত। আবার এখন আমি আওয়ামী লীগে, বিএনপির কিছু লোক আসবে, ওদের ঘৃণা করে ফেলে দিলে আপনার দল দুর্বল হবে। আমরা আরও শক্তিশালী হতে চাই।

বিদেশিদের সমালোচন করে তিনি বলেন, বিদেশি বদমাইশরা আমাদের উপদেশ দেয়। আরে হালা যুদ্ধ করিয়া, মানুষ মারিয়া দেশ স্বাধীন করলাম। আর বিদেশি শকুন এসে আমাদের উপদেশ দেয় এটা করেন, ওটা করেন।

নৌকার এই প্রার্থী বলেন, আমরা নিজস্ব উদ্যোগে হতে পারি কিছুটা অনুন্নত। কিন্তু আস্তে আস্তে আমরা শেখ হাসিনার নেতৃত্বে উন্নত থেকে উন্নততর হবো।

এর আগে, দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে নৌকার প্রার্থী হওয়ায় গত ৩০ নভেম্বর শাহজাহান ওমরকে বিএনপির সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়। তিনি দলটির ভাইস চেয়ারম্যান ছিলেন।

Exit mobile version