এক্সক্লুসিভখেলাফুটবল

আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা ছুঁয়ে গেছে আর্জেন্টাইনদের

আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা ছুঁয়ে গেছে আর্জেন্টাইনদের। বিশ্বকাপে আর্জেন্টিনার খেলার সময় ঢাকা, চট্টগ্রামসহ বাংলাদেশের বিভিন্ন প্রান্তে বড় পর্দায় হাজার হাজার মানুষের খেলা উপভোগ ও মেসি, দি মারিয়াদের সমর্থনে গলা ফাটানোর ব্যাপারটি বিশ্বকাপের শুরু থেকে আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ব্যাপারটিতে আর্জেন্টাইনরা এতটা আপ্লুত যে তাঁরা বুয়েনস এইরেসেও বাংলাদেশের জাতীয় পতাকা উড়িয়েছেন।

এমন সমর্থনে বাংলাদেশের মানুষকে ধন্যবাদ জানিয়েছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিও। আর্জেন্টিনা ফুটবল দলের টুইটার হ্যান্ডলেও এর আগে বাংলাদেশকে নিয়ে পোস্ট দেওয়া হয়েছিল। গতকাল ফ্রান্সকে শ্বাসরুদ্ধকর এক ফাইনালে টাইব্রেকারে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। এর পরপরই আর্জেন্টিনা ফুটবল দলের টুইটারে বাংলাদেশকে ধন্যবাদ জানানো হয়, ‘ধন্যবাদ বাংলাদেশ। ধন্যবাদ কেরালা, ভারত ও পাকিস্তান। আপনাদের সমর্থন দুর্দান্ত ছিল।’

আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার প্রতিদান হিসেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকেও তাঁরা সমর্থন দিয়েছেন। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর আর্জেন্টাইন ফুটবল ভক্তরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলকে।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর বাংলাদেশি সমর্থকদের উচ্ছ্বাস ও আনন্দের একটি ভিডিও শেয়ার করা হয় ফুটবল দলের টুইটারে। বাংলাদেশের সঙ্গে ভারত, পাকিস্তান এমনকি ভারতের কেরালা রাজ্যের সমর্থকদেরও ধন্যবাদ জানায় তারা।

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো