বাড়ি বাংলাদেশ অগ্নিকান্ড রাজধানীর বাংলামোটর এলাকায় যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন

রাজধানীর বাংলামোটর এলাকায় যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন

0
রাজধানীর বাংলামোটর এলাকায় যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন

রাজধানীর বাংলামোটর এলাকায় সেন্ট মার্টিন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে আগুন লেগেছে। সোমবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। যাত্রীবাহী বাসে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। অগ্নিনর্বাপণ কর্মীরা রাত ১০টা ৭ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা শাহজাহান শিকদার বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। কেন আগুন লাগল তা তদন্ত করে দেখা হচ্ছে।ফায়ার সার্ভিস সূত্র জানায়, বাসে লাগা আগুন পাশের একটি ভবনেও ছড়িয়ে পড়ে। তবে কীভাবে আগুন লেগেছে, সেটা জানতে পারেনি ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি কলাবাগান থেকে মগবাজারের দিকে যাচ্ছিল। বাংলামোটর এলাকায় এলে বাসে হঠাৎ আগুন লাগে। বাসের যাত্রী, চালক ও সহযোগীরা গাড়ি থেকে নেমে যান। একপর্যায়ে আগুন পাশের মমতাজ ম্যানশনের দ্বিতীয় তলায় ছড়িয়ে পড়ে।

‘সেন্টমার্টিন সি ভিউ’ নামের ঐ বাসটি বাংলামোটর এলাকা দিয়ে যাওয়ার সময় হঠাৎ বাসের ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে শুরু করে। দুর্ঘটনার আশঙ্কায় বাসচালক দ্রুত যাত্রীদের নামিয়ে দেন। আগুন লাগার সময় বাসে কেউ না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। চালকের বুদ্ধিমত্তার ফলেই যাত্রীরা প্রাণে বেঁচে গেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে সেই বাসচালকের নাম-পরিচয় জানা যায়নি।