বাড়ি অপরাধ পুলিশ-বিএনপি সংঘর্ষের সময় জার্সি গায়ে অস্ত্রধারী ব্যক্তিকে খুঁজছে পুলিশ

পুলিশ-বিএনপি সংঘর্ষের সময় জার্সি গায়ে অস্ত্রধারী ব্যক্তিকে খুঁজছে পুলিশ

0
পুলিশ বিএনপি সংঘর্ষের সময় জার্সি গায়ে অস্ত্রধারী ব্যক্তিকে খুঁজছে পুলিশ

গত বুধবার পুলিশের সঙ্গে বিএনপি সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে এবং হাতে শটগান থাকা ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। আজ দুপুরে নয়াপল্টনে ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার সংবাদকর্মীদের এ তথ্য জানান।তিনি সাংবাদিকদের বলেন, আর্জেন্টিনার জার্সি গায়ে যে ব্যক্তিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে তাকে এখনো চিহ্নিত করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

রাজধানী ঢাকার নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময়কার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায় আর্জেন্টিনার জার্সি পরিহিত এক যুবক পুলিশ পক্ষ থেকে শট গান দিয়ে গুলি ছুঁড়ছেন। ভিডিওর আলোচিত এই যুবককে চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

তিনি আইন-শৃংখলার বাহিনীর সদস্য কিনা জানতে চাইলে বিপ্লব কুমার বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। বিপ্লব কুমার বলেন, বিএনপির সভা করতে হলে সোহরাওয়ার্দী উদ্যানেই করতে হবে এর কোন বিকল্প নেই। এর বাইরে যদি কোন রাস্তা অবরোধ করে কেউ তাহলে আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

যতক্ষণ পর্যন্ত আমরা এই রাস্তা থেকে জনগণের চলাচলের জন্য সম্পূর্ণ  ঝুঁকিমুক্ত মনে না করবো ততক্ষণ পর্যন্ত  আমরা আমাদের কাজ চালিয়ে যাবো। গতকাল নয়াপল্টনে আমাদের এবং সাধারণ জনগণের উপর ককটেল নিক্ষেপ করেছে। এবং আমরা বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে নাশকতা করার অনেক বিস্ফোরক দ্রব্য আমরা উদ্ধার করেছি।

আরও আমাদের কাছে তথ্য রয়েছে বিভিন্ন জায়গায় এগুলো জমায়েত করা রয়েছে। এগুলো উদ্ধারের জন্য আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।আমাদের বোম ডিসপোজাল ইউনিট কাজ করছে। পুলিশের পোশাকে, সিভিলে এবং বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছি।

More News