Bangla Newsঅন্যান্য

রোববার থেকে আগের সময়সূচি অনুযায়ী চলবে আদালতের কার্যক্রম

আগামী রোববার (১৩ নভেম্বর) থেকে আগের সময়সূচি অনুযায়ী চলবে আদালতের কার্যক্রম।বৃহস্পতিবার (১০ নভেম্বর) সুপ্রিম কোর্টের ফুল কোর্ট সভায় সিদ্ধান্ত নেওয়ার পর এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ফুল কোর্ট সভায় ২০২৩ সালের আদালতের ক্যালেন্ডারও অনুমোদন দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোবরার থেকে সকাল সাড়ে ১০টায় হাইকোর্টের সব বেঞ্চে বিচারকাজ শুরু হবে। মাঝে ৪৫ মিনিটের বিরতি দিয়ে চলবে ৪টা ১৫ মিনিট পর্যন্ত। আর সব অধস্তন আদালত ও ট্রাইব্যুনালে সকাল সাড়ে ৯টায় বিচারকাজ শুরু হয়ে মাঝখানে ৩০ মিনিটের বিরতি দিয়ে চলবে ৪টা ৩০ মিনিট পর্যন্ত।

এদিকে, আগামী ১৫ নভেম্বর থেকে সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস চলবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। গত ৩১ অক্টোবর মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অফিসের সময়সূচিতে এই পরিবর্তনের সিদ্ধান্ত হয়।বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের জন্য সরকারের সিদ্ধান্ত অনুযায়ী গত ২৪ আগস্ট থেকে দেশের সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস চলছে সকাল ৮টা থেকে বেলা ৩টা পর্যন্ত।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button