বিজ্ঞাপন
বিনোদন

পরীমণির মনে ঝড় উঠলে তিনি বাজ ফেলেন সামাজিক যোগাযোগমাধ্যমে

ঢালিউড অভিনেত্রী পরীমণির মনে ঝড় উঠলে তিনি বাজ ফেলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। পোড়া গন্ধ পাওয়া যায় তার ফেসবুকে। এমনটা আগেও দেখা গেছে। ঘটনাটির পুনরাবৃত্তি ঘটল বুধবার রাত সোয়া দুইটার দিকে। হঠাৎ নেট দুনিয়ায় দেখা গেল নির্মাতা রায়হান রাফী, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং নিজের স্বামী ও অভিনেতা শরিফুল রাজকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সেখানে মিমকে নিজের স্বামী নিয়ে সন্তষ্ট থাকার উপদেশ দিয়ে একহাত নিয়েছেন রাজ ও রাফীকে।শুরুতেই রাফীকে দালাল আখ্যা দিয়েপরীমণি লিখেছেন, রায়হান রাফী, সিনেমার সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।এসময় মিমকে মেনশন করে তিনি লেখেন, বিদ্যা সিনহা মিম, নিজের জামাই নিয়ে সন্তষ্ট থাকা উচিত ছিল।

এরপর রাজকে ট্যাগ করে পরী লিখেছেন, শরিফুল রাজ এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাসটি শেষ করেন এ তারকা। তবে কী কারণে পরীমণি মাঝরাতে হঠাৎ এমন বাজ ফেললেন সে বিষয়ে কিছুই লিখেননি। রাফী কী দালালি করলেন, মিমকে কেন স্বামী নিয়ে সন্তষ্ট থাকার উপদেশ দিলেন আর কোন বিষয়টা এতদূর গড়াতে দেওয়া রাজের উচিত হয়নি— সে বিষয়ে বিস্তারিত কিছুই জানানি তিনি

পরীর স্ট্যাটাসের জবাবে পাল্টা স্ট্যাটাস দেন বিদ্যা সিনহা মিম। নিজের ফেসবুকে মিম জানান, প্রমাণ ছাড়া কোনো মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তাকে নিয়ে করা হলে তিনি আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন। এই মুহূর্তে ঢালিউডের টক অব দ্য টাউন এই দুই নায়িকা।মিমের স্ট্যাটাসের জবাবে শুক্রবার ভোরে বোমা ফাটানোর মতো দীর্ঘ এক স্ট্যাটাস দেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরী।

‘আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজেরসাথে তুমি জুটি হয়ে কাজ করো।তোমাদের জুটি দেখতে ভালো লাগে।এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই।

৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই। ’আরও লেখেন, ‘কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সবকিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই।

এসব বন্ধ করো আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। সম্প্রতি রায়হান রাফীর পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমায় মিমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন পরীমনির স্বামী অভিনেতা শরিফুল রাজ। সিনেমাদুটি ব্যাপক সাফল্যও পেয়েছে। ঢালিপাড়ায় গুঞ্জন ওঠে: পর্দার মতো বাস্তবেও মিম ও রাজের রসায়ন বেশ জমে উঠেছে। ‘দামাল’ সিনেমার প্রচারে এ জুটির হাত ধরাধরি ক্যামেরায় বন্দি হওয়ার মুহূর্ত এরই মধ্যে ভাইরাল। সেই জলই অনেক দূর গড়িয়ে গেছে বলে শোনা যাচ্ছে। যেটি প্রকাশ করেছিলেন স্বয়ং রাজের স্ত্রী পরীমনি । ঝেড়েছিলেন ক্ষোভও।জেলাস ছিলাম।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button