বিজ্ঞাপন
Bangla Newsঅপরাধ

বাড়ির সামনে প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় থাকার প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকা ও তার ছেলেকে মারধর

নাটোরের লালপুরে বাড়ির সামনে প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় থাকার প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকা ও তার ছেলেকে মারধর করার অভিযোগ উঠেছে।মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলার গোপালপুর পৌরসভার শান্তিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।আহতরা হলেন,একই এলাকার মৃত গোলাম তৌহিদ ভুট্টুর স্ত্রী ওকেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা ইয়াসমিন, তার ছেলে ও গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল তৌহিদ তরঙ্গ।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই শিক্ষিকার বাড়ির গলিতে উঠতি বয়সী তরুণ তরুণীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে অনৈতিক ভাবে মেলামেশা করে। মঙ্গলবার সকাল থেকেই পৌরসভার শিবপাড়া মহল্লার বাবুর ছেলে আশিক (২০) তার কলেজ পড়ুয়া বান্ধবির সাথে অনৈতিকভাবে মেলামেশা করছিল। এসময় ওই স্কুল শিক্ষিকার ছেলে ওই প্রেমিক যুগলকে অন্যত্র সরে যেতে বলে।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই শিক্ষিকার বাড়ির গলিতে উঠতি বয়সী তরুণ তরুণীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে অনৈতিক ভাবে মেলামেশা করে। মঙ্গলবার সকাল থেকেই পৌরসভার শিবপাড়া মহল্লার বাবুর ছেলে আশিক (২০) তার কলেজ পড়ুয়া বান্ধবির সাথে অনৈতিক ভাবে মেলামেশা করছিল। এসময় ওই স্কুল শিক্ষিকার ছেলে ওই প্রেমিক যুগলকে অন্যত্র সরে যেতে বলে।

এতে ক্ষিপ্ত হয়ে আকস্মিক ভাবে আশিক তার ১০/১৫ জন বন্ধুদের ডেকে ওই বাড়ির সামনেই তরঙ্গসহ তার স্কুল শিক্ষিকা মাকে মারধর করে পালিয়ে যায়।পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।এবিষয়ে লালপুর থানার ভার প্রাপ্তকর্মকর্তা(ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এবিষয়ে অভিযোগের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button