বিজ্ঞাপন
বিনোদন

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন যেসব নায়িকা

আলিয়া-রণবীরের ‘বাস্তু’-তে নতুন অতিথি। আলিয়ার বাবা মহেশ ভট্টের কথায়, দুই পরিবারেই ‘নতুন সূর্যোদয়’। রণলিয়ার নতুন ঠিকানা বাস্তুতেই এপ্রিলে গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর ও আলিয়া। সাত মাসের মাথায় সেখানে নতুন অতিথি। তার পরেই শুরু কানাঘুষো। তবে কি বিয়ের আগেই…! পাপারাৎজি থেকে ভক্তদের আতশসকাচে এখন একটাই সংখ্যা— সাত।

১৪ এপ্রিল ধুমধাম করে পরিবার-বন্ধুদের মাঝে সাত পাক ঘুরেছিলেন আলিয়া আর রণবীর। জুন মাসে সমাজমাধ্যমে ঘোষণা করেছিলেন খুশির খবর। বিয়ের প্রায় সাত মাসের মাথায় ৬ নভেম্বর মুম্বইয়ের এক হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিলেন আলিয়া।তবে আলিয়া একা নন। প্রথমও নন। এর আগে ভারতীয় ছবির জগতে অনেক নায়িকাই সন্তানধারণের পর বিয়ে করেছেন। তালিকাটা নেহাত ছোট নয়।

২০১৮ সালের মে মাসে বেশ ছিমছাম ভাবেই বিয়েটা সেরে ফেলেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। সাক্ষী ছিলেন শুধুই পরিবার এবং বন্ধুরা। বিয়ের এক মাসের মাথায় সমাজমাধ্যমে মা হওয়ার খবর ঘোষণা করেন।পরে জানা যায়, বিয়ের সময় তিন মাসের সন্তানসম্ভবা ছিলেন নেহা। একটি মেয়ের পর একটি ছেলের জন্ম দিয়েছেন নেহা। দুই সন্তানকে নিয়ে এখন সুখের সংসার নেহা-অঙ্গদের।

বিয়েটা কোনও দিন হয়নি। তা বলে মাতৃত্ব থেকে পিছিয়ে যাননি নীনা গুপ্তা। জন্ম দিয়েছেন মেয়ে মাসাবাকে। একা হাতে মানুষও করেছেন অভিনেত্রী।ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্ক ছিল নীনার। মাসাবার বাবা ভিভ। যদিও মেয়েকে নিজের পরিচয়েই মানুষ করেছেন নীনা। প্রকাশ্যে সে কথা স্বীকার করতেও কখনও পিছপা হননি।

কম সাহসী নন সারিকাও। কমল হাসানের সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়ের আগেই জন্ম দেন প্রথম সন্তানের। শ্রুতির জন্মের দু’বছর পর বিয়ে করেন কমল আর সারিকা।এখন ক্রিকেটার হার্দিক পাণ্ডের ঘরণী। সেই নাতাশা স্টানকোভিক বিয়ের আগে সন্তান ধারণ করেছিলেন। যদিও সন্তানের জন্ম দেওয়ার আগেই মডেল-অভিনেত্রী নাতাশার সঙ্গে বিয়ে সেরেছিলেন হার্দিকঅ

বিয়ের আগেই মাতৃত্বের পথে হেঁটেছিলেন কঙ্গনা সেনশর্মা। ২০০৭ সাল থেকে সহঅভিনেতা রণবীর শোরের সঙ্গে সম্পর্কে ছিলেন।২০১০ সালে সেপ্টেম্বরে বেশ চুপচাপই বিয়েটা সেরে নেন কঙ্কনা আর রণবীর। ২০১১ সালের মার্চে ছেলে হারুনের জন্ম দেন কঙ্কনা।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে শিল্পপতি বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। সাদাসিধে ভাবেই সেরেছিলেন বিয়ে। মাস দেড়েক পরেই সমাজমাধ্যমে স্ফীতোদরের ছবি পোস্ট করেন দিয়া। জানান, মা হতে চলেছেন তিনি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

রোববার সকালে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ কপূর খানদানে আগমন হয় নতুন অতিথির। তার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন আলিয়া-রণবীর। মা হওয়ার পর নিজেই একটি বার্তাও দিয়েছেন।নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে আলিয়া লেখেন, ‘‘আমাদের জীবনের সেরা খবরটা এল। আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সকলকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালবাসা।’’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button