বিজ্ঞাপন
ক্রিকেটখেলা

পাকিস্তানকে সেমিফাইনালে উঠতে এখন কোনো অলৌকিক ঘটনা প্রয়োজন

পাকিস্তানি ক্রিকেট তারকারা অস্ট্রেলিয়ায় খেতাব জেতার জন্য তৈরী বলে মনে হচ্ছে – ঠিক যেমনটি তারা ১৯৯২ সালে ছিলো। সেই বছর পাকিস্তান তাদের প্রথম এবং একমাত্র ৫০-ওভারের বিশ্বকাপ শিরোপা জিতেছিল। পুরানো প্রতিদ্বন্দ্বী ভারত এবং জিম্বাবুয়ের বিপক্ষে পরাজিত হওয়ার পর, পাকিস্তান পিছিয়ে পড়েছিল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপার লড়াইয়ের দৌড়ে প্রায় বাইরে ছিল।

কিন্তু ১৯৯২ সালের মতোই, তাদের ভাগ্য ব্যাপকভাবে পরিবর্তিত হয়েছে। তারা নেদারল্যান্ডস এবং দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টিকে ছিল কিন্তু টুর্নামেন্টের সেমিফাইনালে উঠতে এখন কোনো অলৌকিক ঘটনা প্রয়োজন। ঠিক যেমন ১৯৯২ সালে ঘটেছিল। শিরোপার অন্যতম ফেভারিট দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ডাচরা অলৌকিক জয় হাসিল করেছিল ।

আফ্রিকান দলের বিপক্ষে নেদারল্যান্ডসের অত্যাশ্চর্য ১৩ রানের জয় পাকিস্তানকে সেই ওপেনিং দিয়েছে যা তারা প্রার্থনা করছিল। আর পাকিস্তানিরা এর পূর্ণ ব্যবহার করেছে। পেসার শাহীন শাহ আফ্রিদির চাঞ্চল্যকর চার উইকেট দলকে উজ্জীবিত করেছে , পাকিস্তান বাংলাদেশকে পাঁচ উইকেটে হারিয়ে সেমিফাইনালে উঠেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button