বিজ্ঞাপন
বিশ্ব সংবাদ

যেখানে আমাকে গুলি করা হয়েছিল সেখান থেকেই লং মার্চ শুরু

আমরা সিদ্ধান্ত নিয়েছি, আমাদের লং মার্চ আগামীকাল মঙ্গলবার আবারও শুরু হবে। যেখানে আমাকে এবং আরও ১১ জনকে গুলি করা হয়েছিল , ময়াজ্জেম শহীদ হয়েছিলেন , সেখান থেকেই শুরু হবে বলে জানিয়েছেন পাকিস্তানের  সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।রোববার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান এ কথা বলেছেন।

তিনি বলেন, ‘আমি লাহোর থেকেই লং মার্চে ভাষণ দেব এবং আমাদের লং মার্চ ১০ থেকে ১৪ দিন পর, অবশ্য নির্ভর করে লং মার্চ কোনো গতিতে আগাচ্ছে—লং মার্চ রাওয়ালপিন্ডি পৌঁছাবে।’তিনি আরও জানান, তিনি লং মার্চ রাওয়ালপিন্ডি পৌঁছালে সেখান থেকেই মার্চে যোগ দেবেন এবং নিজে লং মার্চের নেতৃত্ব দেবেন।

এর আগে ইমরান খান বলেছিলেন, ‘আল্লাহ আমাকে একটি নতুন জীবন দিয়েছেন এবং আমি আপনাদের নিশ্চিত করতে চাই যে, আমি আমার লড়াই চালিয়ে যাব।আপনারা প্রস্তুত হন।’আমাকে হত্যা করার জন্য চারজন লোক রুদ্ধদ্বার বৈঠক করে সিদ্ধান্ত নিয়েছে এবং বিষয়টি আমি আগেই জাতিকে জানিয়েছিলাম। সেজন্য আমি সেই চারজনের নাম উল্লেখ করে একটি ভিডিও রেকর্ড করেছি।’

ইমরান খান তাকে হত্যার প্রচেষ্টাকে ‘পরিকল্পিত প্লট’ বলে আখ্যা দিয়ে বলেছেন, ‘এ ঘটনায় দুইজন অস্ত্রধারী লং মার্চে আক্রমণের ঘটনায় জড়িত এবং তারা দুইজন দুই দিক থেকে গুলি চালিয়েছে।’তিনি আরও বলেন, ‘এটি কোনো তাৎক্ষণিক ঘটনা ছিল না। বরং আমাকে হত্যার জন্য এটি একটি পরিকল্পিত প্লট ছিল।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button