বাড়ি Bangla News ৮ম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম পাওয়া যায়

৮ম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম পাওয়া যায়

0
2022 11 02 222521

নারায়ণগঞ্জে স্কুল ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা করা অবস্থায় পাঁচ কিশোরকে আটক করেন ম্যাজিস্ট্রেটআটকদের মধ্যে ৮ম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম পাওয়া যায়। মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে ফতুল্লার পঞ্চবটিতে অ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে এ ঘটনা ঘটে।জেলা প্রশাসন সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ফতুল্লার পঞ্চবটিতে অ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে পাঁচ স্কুলছাত্রকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়।

খবর পেয়ে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচ স্কুলছাত্রের ব্যাগ তল্লাশি করেন। এ সময় তাদের ব্যাগে পাওয়া যায় স্কুলড্রেস। তিনজন ছিল টি-শার্ট পরিহিত, অন্যজন শার্ট। পার্কে স্কুলড্রেস পরে ঢোকা নিষেধ, সে কারণে এই কৌশলের আশ্রয় নেয় তারা। এ সময় এক ছাত্রের ব্যাগে পাঁচটি কনডম পাওয়া যায়। পরে তাদের জেলা প্রশাসকের কার্যালয়ে নেয়া হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা বলেন, ‘স্কুল চলাকালে ছাত্র-ছাত্রী পার্কে আসতে পারবে না। আটক কিশোরদের সন্দেহ হওয়ায় তাদের ব্যাগ তল্লাশি করা হয়। এর মধ্যে একটি ছাত্রের ব্যাগে কনডম পাওয়া আসলেই বিস্ময়কর। আমরা তাদের স্কুলশিক্ষক ও অভিভাবকদের ডেকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি।’

More News