বাড়ি Bangla News কলকাতায় ‘চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ প্রদর্শিত হয়েছে পরীর দুই সিনেমা

কলকাতায় ‘চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ প্রদর্শিত হয়েছে পরীর দুই সিনেমা

0
2022 10 24 124204

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। তার অভিনীত দুই সিনেমা ‘বিশ্ব সুন্দরী’ ও ‘গুনীন’ কলকাতায় ‘চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ প্রদর্শিত হয়েছে মঙ্গলবার (১ নভেম্বর)।এদিন দুপুর ১টা থেকে ৩টা ৩০ মিনিট পর্যন্ত দেখানো হয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’। সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেখানো হয় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনীন’। এ সিনেমায় পরীমনির বিপরীতে আছেন শরিফুল রাজ।এদিকে ২৯ অক্টোবর থেকে শুরু হওয়া কলকাতায় ‘চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’ আগামীকাল (২ নভেম্বর) পর্যন্ত চলবে। এই উৎসবে প্রদর্শিত হবে ৩৭টি বাংলাদেশি চলচ্চিত্র।

বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উদ্যোগে এবং কলকাতার বাংলাদেশ উপহাইকমিশনের ব্যবস্থাপনায় চলচ্চিত্র উৎসব চলছে।কলকাতায় আয়োজিত ‘চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’–এ আজ বেলা সাড়ে তিনটায় নন্দনের ৩ নম্বর হলে প্রদর্শিত হবে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত চরকি অরিজিনাল ফিল্ম ‘গুণিন’।

‘আগে এলে আগে পাবেন’ ভিত্তিতে বিনা মূল্যে সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শকেরা। বাংলাদেশ সরকারের উদ্যোগে ও কলকাতার বাংলাদেশ উপহাইকমিশনের ব্যবস্থাপনায় আয়োজিত এ উৎসবে পূর্ণদৈর্ঘ্য, স্বল্পদৈর্ঘ্য, প্রামাণ্যচিত্রসহ মোট ৩৭টি সিনেমা প্রদর্শিত হবে। গত ২৯ অক্টোবর শুরু হওয়া পাঁচ দিনব্যাপী এ উৎসব চলবে ২ নভেম্বর পর্যন্ত।

More News