বাড়ি বিনোদন বিশ্বের সবথেকে দামি রোবট কিনলেন নীতা আম্বানি

বিশ্বের সবথেকে দামি রোবট কিনলেন নীতা আম্বানি

2022 10 26 223851

এযেন ঠিক ‘রোবট’ (Robot) সিনেমার নকল। যেভাবে রজনীকান্ত নিজের বিজ্ঞান ব্যবহার করে তৈরী করেছিল তার সাধের রোবট ‘চিট্টি’ -কে। তবে আগের কথা বাদ দিলে এবার বাস্তব জীবনেই আম্বানি পত্নী তা করে দেখিয়েছেন যা এক কথায় অবিশ্বাস্য বলা যায়।

তিনি নিজের জন্য এবার তেমনই একটি রোবট নিয়ে এসেছেন। যার সাথে নীতা আম্বানির ফটো ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে নেটমাধ্যম জুড়েবিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় আছেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। তার পত্নী নীতা আম্বানি (Nita Ambani) কার্যত মুকেশ আম্বানির থেকেও বেশি চর্চায় থাকেন।

আইপিএল হোক কিংবা ফুটবল সব খেলাতেই নিজের টিমের সাহায্যে উপস্থিত থাকেন তিনি। আবার বিলাসবহুল জীবনযাপন থেকে বিশ্বের সব থেকে দামি পোশাক সব কিছুই আছে তার কাছে।তবে সাম্প্রতিক সময়ে বিশেষ এক খবরের সূত্র ধরে ফের সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন নীতা।

সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, ঠিক ঐশ্বর্য এবং রজনীকান্তের চিট্টির মতো অবিকল এক রোবট রয়েছে তার।এই রোবটের আসল গুন হলো এটি তার মালিকের কোনো অর্ডার শোনা মাত্রই মুহুর্তের মধ্যেই তা সম্পন্ন করে ফেলে। নিতা আম্বানি তার এই গুনের জন্য রোবটটি কিনেছে।

তবে শুধুমাত্র পরিচারক হিসেবেই নয় বরং এই রোবটটিকে নিয়ে আলোচনার অপর এক আঙ্গিকের সৃষ্টি হয়েছে।কেউ কেউ রোবটটিকে সেক্স টয়ের সাথে তুলনা করে লিখেছেন এই রোবটটি নীতা আম্বানির জীবনে আসার পর থেকেই নিজের ফিটনেসের দিকে বেশি করে নজর দিতে লেগেছেন তিনি।

Exit mobile version