বাড়ি বিনোদন জামিনের খবর পেয়ে খুশি হয়েছিলেন রিয়া

জামিনের খবর পেয়ে খুশি হয়েছিলেন রিয়া

2022 10 19 092300

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার কিছুদিন পরেই মাদককাণ্ডের অভিযোগে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রায় এক মাস জেলে থাকার পর নাকি জামিনের খবরে নেচেছিলেন রিয়া! সেই তথ্য এবার ফাঁস করলেন আইনজীবী সুধা ভরদ্বাজ।

২০২০ সালে যখন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর থেকেই রিয়ার জীবনে ঝড় বয়ে যায়। সে বছরের ৮ সেপ্টেম্বর মাদককাণ্ডের কারণে রিয়াকে গ্রেফতার করে এনসিবি। তারপর রিয়ার ঠিকানা ছিল বাইকুল্লা কারাগার।এরপর ওই বছরের ৬ অক্টোবর মুম্বাইয়ের সেশন কোর্ট রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল। কিন্তু তার পরের দিনই বম্বে হাইকোর্ট রিয়াকে জামিন দেয়।

এক সংবাদমাধ্যমকে আইনজীবী সুধা ভরদ্বাজ জানিয়েছেন, রিয়া খুবই শক্ত মনের মানুষ। তার কথা অনুযায়ী, জেলে অভিনেত্রীকে আলাদা গারদে রাখা হয়েছিল। ফলে বেশি টেলিভিশন দেখার সুযোগ তিনি পাননি। তাই নিজের নামে সম্প্রচারিত হওয়া নেতিবাচক খবর রিয়াকে তেমন দেখতে হয়নি। তা দেখলে হয়তো রিয়া আরো ভেঙে পড়তেন।

জেলে শেষ দিনটি কীভাবে কাটিয়েছিলেন রিয়া? সে কথা প্রসঙ্গে কথা বলতে গিয়ে সুধা ভরদ্বাজ জানান, জামিনের খবর পেয়ে খুশি হয়েছিলেন রিয়া। জেলের বাকি কয়েদিদের সঙ্গে তার সদ্ভাব ছিল। কয়েদিরাই রিয়াকে নাচার অনুরোধ জানান। তাদের সেই অনুরোধ রেখেই নেচে ওঠেন রিয়া।

এই আইনজীবী আরো জানান, জেলে কাজের সুবাদে কিছু অর্থ আয় করেছিলেন রিয়া। সেই অর্থ দিয়ে জেলের সবাইকে মিষ্টিও খাওয়ান তিনি। সেখানকার কয়েদিরাও রিয়াকে হাসিমুখে বিদায় জানিয়েছিলেন।

Exit mobile version