Bangla Newsঅপরাধ

পুলিশের উপর হামলা: ১১ রিকশা শ্রমিক রিমান্ডে

রাজধানীর মিরপুরে পুলিশের বেশ কয়েকটি ট্রাফিক বক্সে হামলা ও ভাঙচুরের ঘটনার মামলায় গ্রেপ্তার ১১ ব্যাটারিচালিত রিকশাচালককে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল এ মামলায় গ্রেপ্তার ১১ রিকশাচালককে আদালতে হাজির করে তদন্তের স্বার্থে প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী তাদের প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
গত শুক্রবার মিরপুরে ব্যাটারিচালিত রিকশা বন্ধে পুলিশি অভিযানের প্রতিবাদে ৫টি ট্রাফিক পুলিশ বক্সে হামলা চালায় ক্ষুব্ধ রিকশাচালকরা। হামলাকারীদের বাধা দিতে গিয়ে মিজানুর রহমান নামে পুলিশের এক কনস্টেবল আহত হন।

ভাঙচুর করা হয় মোটরসাইকেল। এ ঘটনায় পল্লবী থানায় পুলিশ বাদী হয়ে শতাধিক ব্যক্তিকে আসামি করে মামলা করা হয়। মামলায় ১০০ জনকে আসামি করা হয়েছে। এতে পুলিশের কাজে বাধা ও সরকারি সম্পত্তি নষ্ট করার অভিযোগ আনা হয়। মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের সহকারী কমিশনার বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী মূল সড়কে ব্যাটারিচালিত রিকশা চালানো নিষেধ। সে অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করেছি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button