বাড়ি অপরাধ ধর্ষণ স্বাস্থ্য পরীক্ষার কথা বলে অভিনেত্রীকে যৌন হয়রানি

স্বাস্থ্য পরীক্ষার কথা বলে অভিনেত্রীকে যৌন হয়রানি

0
2022 10 14 143001

দুই বছর আগে এক তথ্যচিত্রে স্কুলে হয়রানির ঘটনার কথা বলে হইচই ফেলে দিয়েছিলেন মার্কিন অভিনেত্রী, গায়িকা ও ডিস্ক জকি প্যারিস হিলটন। তিনি পড়তেন যুক্তরাষ্ট্রের ইউটায় এক আবাসিক স্কুলে।

আবারও স্কুল নিয়ে নতুন করে মুখ খুললেন তিনি। স্কুলে কীভাবে যৌন হয়রানির শিকার হয়েছেন, তা নিয়ে নিউইয়র্ক টাইমসে একটি নিবন্ধ লিখেছেন প্যারিস। যেখানে তুলে ধরেছেন নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা। আগে স্কুলে নানা ধরনের মানসিক নির্যাতনের অভিযোগ করলেও এই প্রথম যৌন হয়রানির অভিযোগ করলেন তিনি।

প্যারিস হিলটন লিখেছেন, “অনেক রাতে, সম্ভবত তিনটা কি চারটা হবে, তারা আমাকে ও অন্য মেয়েদের একটি কক্ষে নিয়ে যেত। বলা হতো, আমাদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। যদিও সেখানে কোনো চিকিৎসক ছিল না, ছিল স্কুলের কয়েক কর্মচারী। তারা টেবিলে আমাদের শুয়ে পড়তে বলত। এরপর শরীরের স্পর্শকাতর স্থান স্পর্শ করত।”

স্কুলের সেই ঘটনা কতটা ভয়াবহ ছিল জানিয়ে প্যারিস বলেন, জানি না তারা তখন কী করত। নিশ্চিতভাবেই তারা চিকিৎসক ছিল না। এটা ছিল ভয়ংকর এক অভিজ্ঞতা, যা অনেক দিন মনে গেঁথে ছিল। এত দিন পরে, বড় হয়ে সেই ঘটনা যখন পেছন ফিরে দেখি, মনে হয় নিশ্চিতভাবেই সেটা ছিল যৌন হয়রানি।

More News