বাড়ি অপরাধ ধর্ষণ নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

0
2022 10 14 095915

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের চৌত্রাপাশা এলাকায় এক যুবতী নৃত্যশিল্পী গণধর্ষণের শিকার হয়েছে।বুধবার দিবাগত রাতে উপজেলা সাদিপুর ইউনিয়নে গণধর্ষণের শিকার হতে হয় এক যুবতী নৃত্যশিল্পীকে।

গণধর্ষণের খবর পেয়ে সোনারগাঁও থানার তালতলা ফাঁড়ি পুলিশ এ ঘটনার তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে চৌত্রাপাশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হকের ছেলে রুহুল আমিন (২০), মৃত লাল মিয়ার ছেলে বাবু (২৬) ও তালেব আলীর ছেলে খোকন আলম (২৬) নামে লম্পটদের গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ধর্ষিতা যুবতী নৃত্যশিল্পী বাদি হয়ে ৭জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করে।সোনারগাঁও তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক জাকির রব্বানী জানান, গত বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের ভরগাঁও গাব্বাবাড়ি বাদশা মিয়ার নাতী ফাহাদ (৭) নামে এক শিশুর জন্মদিনের অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পির নেতৃত্বে এক যুবতী (১৯) নৃত্য পরিবেশন করতে আসেন।

অনুষ্ঠান শেষে রাত ১টার দিকে পায়ে হেটে নয়াপুর বাজার ফেরার পথে চৌত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে আসা মাত্রই লম্পট ইসরাফিল, রুহুল আমিন, বাবু ও খোকন আলমসহ ৭জন লম্পটের একটি সংঘবদ্ধ একদল নৃত্যশিল্পী দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে নৃত্যশিল্পী যুবতীকে ৭জনে মিলে জোর পূর্বক গণধর্ষন করে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যেই ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।