বাড়ি Bangla News বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন

বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন

0
2022 10 12 224330

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বন্ধন পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন।বুধবার (১২ অক্টোবর) সকালে উপজেলার বান্টি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বাহেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে দুলাল মিয়া (৫০) ও রূপগঞ্জের নাঈম মিয়ার ছেলে নাফিজ (১৮)। নাফিজ আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। তবে আহতদের নাম জানা যায়নি।কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন,হাইওয়ে পুলিশ দুজনের মরদেহ উদ্ধার করেছে। পরে রূপগঞ্জের ভুলতা ফাঁড়ি পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, নারায়ণগঞ্জ থেকে বাঁধন পরিবহনের একটি বাস নরসিংদীর দিকে যাচ্ছিল। পথে বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের পাল্লা এলাকায় বিপরীতমুখী একটি অটোরিকশাকে চাপা দিলে সেটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হন। এ দুর্ঘটনায় আহত চারজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।