বাড়ি বাংলাদেশ দুর্ঘটনা ফরিদপুরে ট্রেনে নিচে পড়ে এক নারীর মৃত্যু

ফরিদপুরে ট্রেনে নিচে পড়ে এক নারীর মৃত্যু

0
2022 10 12 124639

ফরিদপুর সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে  রহিমা বেগম  (৪৮) নামক এক মহিলার মৃত্যু হয়েছে । খবর পেয়ে রাজবাড়ী রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।নিহত নারী ফরিদপুর সদর চর কমলাপুর নিবাসী রফিকুল ইসলামের স্ত্রী।রবিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাতটা দশ মিনিটে দিকে ২৭নং ওয়ার্ড বিলমামুদপুর এলাকার ব্যাপারীডাঙ্গী ভাওরচক ব্রীজের পাশে এ ঘটনা ঘটে।

রাজবাড়ি জেলা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি কর্মকর্তা মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি মানসিক রোগী ছিলেন। রাজবাড়ি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।সুযোগ পেলেই বাড়ি ছেড়ে এদিক-ওদিক চলে যেতেন। বুধবার সকালে আছিরন তার দুই বছরের ছেলেকে কোলে করে বাড়ির পাশে রেলের ওপর দিয়ে পায়চারী করছিলেন।

এ সময় গোবরা টু রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটিতে তিনি কাটা পড়েন। তার কোলে থাকা ছেলে আহত হয়।বোয়ালমারী রেলস্টেশন মাস্টার মো. দেলোয়ার হোসেন বলেন, সকাল সাড়ে ৮টার দিকে বোয়ালমারী রেলস্টেশনের দ্বিতীয় গেটের পাশে এ দুর্ঘটনা ঘটে বলে জানতে পেরেছি।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশনম্যানেজার আ.ছাত্তার মোল্লা বলেন, মরদেহ উদ্ধার করে বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে। শিশুটিকে আহত অবস্থায় উদ্ধারের পর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে যতটুকু জানতে পেরেছি নিহত নারী মানসিক ভারসাম্যহীন রোগী। বাড়ির পাশেই রেল লাইন। সকালে ছেলেকে কোলে নিয়ে রেলের ওপর হাঁটছিলেন। হঠাৎ ট্রেন চলে আসায় কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।