বাড়ি বিনোদন বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পূজা চেরি

বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পূজা চেরি

2022 10 12 120917

সম্প্রতি ঢালিউড অভিনেতা শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলীর বিয়ে ও সন্তানের ঘটনা প্রকাশ্যে আসতে না আসতেই আলোচনায় চলে এসেছেন আরেক চিত্রনায়িকা পূজা চেরি। বলা হচ্ছে, ইতোমধ্যেই বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর। আর তার নেপথ্যে রয়েছেন পূজা চেরি।

এদিকে মঙ্গলবার দুপুর থেকেই শোনা যাচ্ছে, গত ২২ সেপ্টেম্বর শাকিব খানকে বিয়ে করেছেন পূজা চেরি। শুধু তাই নয়, শাকিবকে বিয়ে করার জন্য সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্মও গ্রহণ করেছেন পূজা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে হৈচৈ। এবার এসব নিয়ে মুখ খুললেন পূজা।

স্পষ্ট করে জানিয়ে দিলেন চিত্রনায়িকা পূজা চেরি, ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জন রটালে এবার আইনি ব্যবস্থা গ্রহণ করবেন তিনি। সম্প্রতি চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন প্রেম থেকে বিয়েতে নিয়ে গেছেন নেটিজনদের একাংশ। সেটা নাকি আবার ধর্ম পরিবর্তন করে। এমন গুঞ্জন থামাতেই নায়িকার কড়া হুঁশিয়ারি।

অন্তর্জালে এক বার্তায় পূজা চেরি জানিয়েছেন, ‘কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই; যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক। ব্যক্তিগতভাবেও এই বিষয়টি আমি ভীষণ বিরক্ত। আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।’

পূজা আরও যুক্ত করেছেন, ‘যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি
করছেন। কোনো রকম সত্য মিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যে গুঞ্জন
রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি, দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।
সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।

Exit mobile version