বিজ্ঞাপন
অপরাধএক্সক্লুসিভছাত্রলীগবাংলাদেশরাজধানীরাজনীতি

গায়ে গরম চা ঢেলে দেয়ার অভিযোগ ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতির বিরুদ্ধে

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রীদের বিরুদ্ধে। এবার রিডিং রুমের যাতায়াতের পথে টেবিলে বসাকে কেন্দ্র করে এক ছাত্রীর গায়ে গরম চা ঢেলে দিয়ে ও হাত মচকে দেয়ার অভিযোগ উঠেছে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি  আয়েশা ইসলাম মীমের বিরুদ্ধে।  গতকাল সোমবার সন্ধ্যার দিকে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের ৩১৩ নম্বর রুমে এই ঘটনাটি ঘটে।

ইডেন কলেজের ভুক্তভোগী ছাত্রী ঐশী জানান,সন্ধ্যার সময় চা খাচ্ছিলাম তখন হঠাৎ করে ছাত্রলীগ নেত্রী মীম রুমে এসে আমার গায়ের ওপর চা ঢেলে দিয়ে রুমের সবাইকে বের হয়ে যেতে বলে। এ সময় আমি ভয় পেয়ে কাউকে বের হতে দেইনি।পরে ছাত্রলীগ নেত্রী মীম আমার হাত মচকে দেয়। পুরো ঘটনাটি শিক্ষকদের জানালে তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন। এ বিষয়ে ছাত্রলীগ নেত্রী মীমের সঙ্গে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এর আগে মীমের অনুসারী বহিরাগত মেয়েরা রিডিং রুমে যাতায়াতের রাস্তা আগলে টেবিল রেখে বসেছিলেন। মেয়েদের যাতায়াতে সমস্যা হচ্ছিল। এ সময় টেবিল সাইড করে রাখতে বললেও রাখেনি। দ্বিতীয়বার বলার পর তারা চিল্লাচিল্লি শুরু করে। ইলিগ্যাল মেয়ে এত কথা বলেন কেন! এটা বলার পর ভুক্তভোগী শিক্ষার্থী ঐশীকে দেখে নেয়ার হুমকি দেয় তারা।

কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি আয়েশা ইসলাম মীম সোমবার সন্ধ্যায় শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীনিবাসের ৩১৩ নম্বর কক্ষে এ ঘটনা ঘটান বলে ওই দিনই হল সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী।ওই ছাত্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতকোত্তরে (২০১৬-১৭ শিক্ষাবর্ষ) অধ্যয়নরত।অভিযোগের মুখে থাকা মীম সম্প্রতি শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় আলোচিত কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার ঘনিষ্ঠ; তারা দুজনই কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের অনুসারী।মীম এই অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, এটা তার বিরুদ্ধে অপপ্রচার।

অভিযোগ অস্বীকার করে মীম বলেন, “আমরা রাজনীতি করি তো, তাই আমাদের শত্রুর অভাব নেই। এ রকম কিছুই ঘটেনি। কেউ আমার নামে মিথ্যা অভিযোগ দিচ্ছে। আমি ঘটনাস্থলে ছিলামই না।”আর রিভা বলেন, “রিডিং রুমে টেবিল বসানো নিয়ে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। এর সমাধান করা হয়েছে। এখন আর কোনো সমস্যা নেই।”এ বিষয়ে জানতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে একাধিকবার কল করা হলেও তিনি ফোন ধরেননি। এসএমএস পাঠালেও তিনি সাড়া দেননি।

বাংলা ম্যাগাজিন /এসকে

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button