বাড়ি বিনোদন মাহি এবার কপিলা হয়ে আসছেন

মাহি এবার কপিলা হয়ে আসছেন

মাহি এবার কপিলা হয়ে আসছেন

এবার ছোট পর্দায় এ দু’টি চরিত্র নিয়ে আসা হচ্ছে। একটি বিশেষ ধারাবাহিক নাটকে থাকছে এ দু’টি চরিত্র। নাটকের নাম ‘এমন যদি হতো’। ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত পদ্মা নদীর মাঝি, সিনেমার কথা নিশ্চয়ই মনে আছে।

সেই ছবিতে কুবের ও কপিলা চরিত্র দু’টি ছিল এখনো দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। ১৯৫২ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করছেন সাজু মুনতাসির। রাজিবুল ইসলাম রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল।

বর্তমানে এর শুটিং চলছে ব্যাংককে।মাছরাঙা টেলিভিশনের জন্য এটি নির্মাণ হচ্ছে। আর এতে কপিলা চরিত্রে দেখা যাবে ছোট পর্দার মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহিকে।এরইমধ্যে তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন। মাহি ব্যাংকক থেকে মানবজমিনকে বলেন, এটা একেবারেই অন্যরকম একটি গল্প।

 চরিত্রগুলোও ইন্টারেস্টিং। আমি কপিলা রূপে কাজ করছি এখানে। আর মিশু সাব্বির ভাই এখানে কুবের চরিত্রটি করছেন। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই। খুব ভালোভাবে এর শুটিং হচ্ছে। আমার খুব মজা লাগছে কাজটি করতে। তাছাড়া খুব আলাদা সাজ পোশাকে এখানে আমাকে দেখা যাবে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে।

এদিকে মাহি ব্যাংককে কয়েকটি খণ্ড নাটকের শুটিংও করেছেন। শুটিংয়ের পাশাপাশি পরিবার নিয়ে ঘোরাঘুরিরও পরিকল্পনা রয়েছে তার ব্যাংককে। এক মাসের ব্যাংকক সফর শেষে চলতি মাসের শেষের দিকে দেশে ফেরার কথা রয়েছে তার।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

Exit mobile version