বাড়ি বিনোদন ২০০ কোটি রুপি পাচারের মামলায় জিজ্ঞাসা

২০০ কোটি রুপি পাচারের মামলায় জিজ্ঞাসা

২০০ কোটি রুপি পাচারের মামলায় জিজ্ঞাসা

২০০ কোটি রুপি পাচারের মামলায় বলিউড সেনসেশন জ্যাকুলিন ফার্নান্দেজকে জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং (ইওডব্লিউ)। বুধবার বেলা ১১টা ২০ মিনিটি থেকে বিকাল ৫টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলে।

খবর বলিউড হাঙ্গামা।পূর্ব নির্ধারিত সময়ে জিজ্ঞাসাবাদ শেষ করতে এক সপ্তাহ আগে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে অনুরোধ করে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং (ইওডব্লিউ)। ২০০ কোটি রুপি পাচারের সঙ্গে জড়িত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার ঘনিষ্ঠ যোগাযোগের কারণে এই অভিনেত্রীর বিরুদ্ধে সমন জারি হয়।

খবরে বলা হয়, বুধবার বেলা ১১টা ২০ মিনিটে জ্যাকুলিন ফার্নান্দেজ ইওডব্লিউ কার্যালয়ের পেছন দরজা দিয়ে প্রবেশ করেন। তাকে বিকাল ৫টা পর্যন্ত প্রশ্ন করা হয়। ধারণা করা হচ্ছে- বলিউড অভিনেত্রীকে বৃহস্পতিবার তার বিরুদ্ধে আবার সমন জারি করা হবে। তবে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বলা হয়, জ্যাকুলিন এই আইনি প্রক্রিয়ায় তাদের সহযোগিতা করছেন।

খবরে বলা হয়, জ্যাকুলিন ফার্নান্দেজের কাছ থেকে সাত কোটি ২৭ লাখ রুপি হাতিয়ে নিয়েছেন ধনকুবের সুকেশ চন্দ্রশেখর।এর আগেও মানি লন্ডারিং প্রতিরোধ আইনের আওতায় বলিউডের এই অভিনেত্রীকে তিনবার জিজ্ঞাসাবাদ করা হয়।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

Exit mobile version