বাড়ি বিভাগ চট্টগ্রাম চট্টগ্রামের দাঁড়িয়ে থাকা বাস ও ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত

চট্টগ্রামের দাঁড়িয়ে থাকা বাস ও ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত

0
চট্টগ্রাম মীরসরাই শহরের মানচিত্র

বুধবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের মহাসড়কের মীরসরাই অংশের  সোনাপাহাড় ফিলিং স্টেশন এলাকায়  দাঁড়িয়ে থাকা বাস ও ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন।দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন।

তিনি বলেন, মহাসড়কে একটি ট্রাক ও বাস দাঁড় করিয়ে রেখে চালকরা তর্কাতর্কি করছিলেন। তখন পেছন থেকে  আরেকটি ট্রাক গাড়ি দুটিকে ধাক্কা দেয়। এতে চারজনের মৃত্যু হয়। কয়েকজন আহতও হন। এখনো পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি।তবে হতাহতদের পরিচয় এখনো পর্যন্ত নিশ্চিত করেনি পুলিশ।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম সরফুদ্দিন বলেন, ‘দুর্ঘটনায় ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশসহ ৫ থেকে ৭ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. আরজু জানান, ঘটনাস্থল থেকে আহত ৫ জনকে সেখানে নেয়া হয়েছে। তাদের মধ্যে একজন হাইওয়ে পুলিশের সদস্য।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বলেন, ‘জোনাকি পরিবহনের একটি বাস ও কন্টেইনারবাহী লরির ধাক্কা লাগায় দুই গাড়ির চালক ও হেলপাররা ঝগড়া করছিল। ঝগড়া দেখে হাইওয়ে পুলিশ বিষয়টি মিমাংসায় এগিয়ে আসে। এ সময় পেছন থেকে একটি মিনি কাভার্ড ভ্যান লরির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চারজন নিহত ও ৫-৭ জন আহত হন। আহতদের মধ্যে জোরারগঞ্জ হাইওয়ে থানার একজন সহকারী উপ-পরিদর্শক রয়েছেন। তার অবস্থা গুরুতর।’

বাংলা ম্যাগাজিন /এমএ