বাড়ি অপরাধ তরুণকে বেঁধে রেখে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ নাটোরের ভাড়া বাসায়

তরুণকে বেঁধে রেখে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ নাটোরের ভাড়া বাসায়

0
তরুণকে বেঁধে রেখে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে নাটোর শহরে এক যুগলের ভাড়া বাসায়  এলাকার কয়েকজন স্থানীয় যুবক জিজ্ঞাসাবাদ করার কথা বলে বাসায় ঢুকে পড়েন। একপর্যায়ে  তরুণকে বেঁধে রেখে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ করে যুবকেরা পালিয়ে যান বলে অভিযোগ।

পরে ভুক্তভোগী কিশোরী ও ঐ তরুণ বিষয়টি নাটোর থানা-পুলিশকে জানায়। খবর পেয়ে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত তিন যুবককে আটক করেছে।পুলিশ জানায়, বিয়ে করার জন্য বাড়ি থেকে পালিয়ে এসেছেন, এমন কথা বলে নাটোর শহরে বাসা ভাড়া নেন এক তরুণ (১৯) ও এক কিশোরী (১৬)। বিষয়টি এলাকার কয়েকজন যুবক জানতে পেরে  এ ঘটনা ঘটায়।

গতকাল রাত দুইটার দিকে পুলিশ সদর উপজেলার মদনহাট থেকে অভিযুক্ত তিন যুবককে আটক করে থানায় আনে।আটক তিন যুবক হলেন সোহান আলী (২৮), রকি হোসেন (২২) ও রনি আহম্মেদ (২৮)। তাঁরা সবাই নাটোর শহরের বাসিন্দা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়িওয়ালা ও তাঁর স্ত্রীকে থানায় নিয়ে গেছে পুলিশ।

নাটোর সদর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পাওয়ার পর পুলিশের একাধিক দল এই অভিযানে অংশ নেয়। আটক যুবকেরা চিহ্নিত সন্ত্রাসী ও মাদকাসক্ত হিসেবে পরিচিত। তাঁদের বিরুদ্ধে একাধিক মামলা আছে।

নাটোর থানা-পুলিশ সূত্রে জানা গেছে, বাসা ভাড়া নেওয়া তরুণ ও কিশোরী দুজনেই রাজশাহী শহরের বাসিন্দা। গতকাল দুপুরে তাঁরা নাটোর শহরে এসে একটি বাসা ভাড়া নেন। ভাড়া নেওয়ার সময় ওই যুগল বাড়িওয়ালার স্ত্রীকে বলেন, তাঁরা বিয়ে করার জন্য বাড়ি থেকে পালিয়ে  এসেছেন। রাতেই তাঁরা বিয়ে করবেন। তবে বিষয়টি এলাকার কয়েকজন যুবক জানতে পারলে রাত ১১টার দিকে তাঁরা ওই বাড়িতে আসেন। পরে ধর্ষণের ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ওই কিশোরী অসুস্থ হয়ে পড়েছে। তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে। কিশোরী ও তরুণের অভিভাবকেরা নাটোরে এসেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আটক তিন যুবকের মুঠোফোন থেকে একটি আপত্তিকর ছবি উদ্ধার করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এমএ