বাড়ি এক্সক্লুসিভ নারী চিকিৎসক ভালোবেসে বিয়ে করলেন একই হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে

নারী চিকিৎসক ভালোবেসে বিয়ে করলেন একই হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে

0
নারী চিকিৎসক ভালোবেসে বিয়ে করলেন একই হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে

শত বাধা সত্ত্বেও প্রেম দুজন মানুষকে একত্রিত করতে পারে। এতে কোনো সন্দেহ নেই। কারণ বিশ্বে এ রকম নানা ঘটনা আছে। এবারও ঘটল তেমনি এক ঘটনা। এমবিবিএস পাস করার পর পেশাগত দায়িত্ব পালনে একটি হাসপাতালে যুক্ত হয়েছিলেন এক নারী চিকিৎসক।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই চিকিৎসকের নাম কিশওয়ার সাহিবা এবং তার স্বামী ও হাসপাতালের ওই সাফাইকর্মীর নাম শাহজাদ। তারা পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ওকারা জেলার দিপালপুর শহরের বাসিন্দা।পরে তিনি ভালোবেসে বিয়ে করেছেন একই হাসপাতালের এক পরিচ্ছন্নতাকর্মীকে।ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে। গত বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

মূলত কিশওয়ারই শাহজাদকে বিয়ের প্রস্তাব দেন এবং বিয়ের পর একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে তাদের অনন্য প্রেমের গল্প ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। ‘মেরা পাকিস্তান’ নামে একটি ইউটিউব চ্যানেলে পাকিস্তানি এ দম্পতি তাদের প্রেমের গল্প শেয়ার করেছেন।

নিজেদের গল্প বলার সময় স্বামী শাহজাদ স্পষ্ট করে জানান, এমনটা যে হতে পারে, তিনি ভাবতেই পারেননি! ভালোবাসার প্রথম প্রস্তাবটা দিয়েছিলেন কিশওয়ারই। যখন হাসপাতালে পরিচ্ছন্নতার কাজ করতে এসেছিলেন শাহজাদ, তখন তার মোবাইল নম্বরটা চেয়ে নেন কিশওয়ার।

সংবাদমাধ্যম বলছে, পাকিস্তানের যে হাসপাতালে কিশওয়ার সাহিবা চিকিৎসক হিসেবে কাজ করতেন, ওই একই হাসপাতালে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে আসতেন শাহজাদ। অনেক সময় চা-নাস্তাও দিয়ে যেতেন। সেখানে দেখেই শাহজাদকে পছন্দ হয় চিকিৎসক কিশওয়ার সাহিবার।

এরপর হোয়াটসঅ্যাপে দুজনের কথাবার্তা চলতে থাকে। একদিন শাহজাদ একটি ‘স্ট্যাটাস মেসেজ’ দিয়েছিলেন হোয়াটসঅ্যাপে। সেই দেখে এক মুহূর্তেই সিদ্ধান্তটা নিয়ে ফেলেন কিশওয়ার। শাহজাদকে নিজের কর্মস্থল হাসপাতালে ডেকে পাঠান তিনি। তারপর সোজাসুজি জানিয়ে দেন ভালোবাসার কথা।

চিকিৎসক কিশওয়ার সাহিবার জানান, প্রথম নজরে তাকে চা মেকার বা ক্লিনার বলে মনে হয়নি।তিনি খুব সাধারণ ছিলেন। কিশওয়ার শাহজাদকে প্রস্তাব দিয়েছিলেন কারণ তিনি তার সাথে দুর্দান্ত বিয়ের সম্ভাবনা হারাতে চান না। কিশওয়ারের মতে, তিনি তার জীবনের সমস্ত সিদ্ধান্ত একদিনে নিয়েছিলেন।

More News