বাড়ি জীবন-যাপন জেনে নিন আপনার আজকের রাশিফল (১১.০৯.২০২২)

জেনে নিন আপনার আজকের রাশিফল (১১.০৯.২০২২)

0
রাশিফল 6

আজ ১১ সেপ্টেম্বর , রোজ রবিবার পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষেরভাগ্যফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা দুই সত্যি, যদি আপনি মানেন, জানেন জেনে নিন আপনার আজকের রাশিফল। 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মুজদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে দিনটি কারামুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। অত্যাবশ্যকীয় বিবাহে বাধা আসতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে আগুন জ্বালবে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক পরিকল্পনা ও ভ্রমণ পরিবর্তন করা সমীচীন হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়িতে নতুন আসবাপবত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। আজকের প্রেম বন্ধুত্ব বিনিয়োগ ভবিষ্যতে প্রচুর শুভফল প্রদান করবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। কর্ম ও ব্যবসা-বণিজ্যে ফল লাভ করা কঠিন হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

যোগ্যকর্ম উচ্চশিক্ষা ব্যবসা ও ভ্রমণজনিত কারণে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার উন্নয়ন ও প্রভাব-প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন নচেৎ গৃহবাড়ি ত্যাগ করার উপক্রম তৈরি হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপর সাহায্য-সহযোগিতা পাবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

বাংলা ম্যাগাজিন /এসকে