বিজ্ঞাপন
অপরাধধর্ষণবাংলাদেশময়মনসিংহ

বিয়ের নাটক সাজিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কিশোরীকে তুলে নিয়ে ভুয়া এফিডেভিটের মাধ্যমে বিয়ের নাটক সাজিয়ে ধর্ষণের অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গ্রেপ্তার তরুণের নাম জুনায়েদ হোসেন (১৯)। তিনি জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর গ্রামের আবদুস ছোবানের ছেলে।

র‌্যাব  জানায়, কিশোরী মেয়েটিকে প্রতারণার ফাঁদে ফেলে জুনায়েদ। কিশোরীকে তুলে নেওয়ার পর ময়মনসিংহ আদালত প্রাঙ্গনে ভুয়া এফিডেভিটের মাধ্যমে প্রতারণামূলক বিয়ে করে সে। পরে ঢাকায় নিয়ে গিয়ে ধর্ষণ করে।

র‌্যাব-১৪’র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন জানান, জুনায়েদ অপহরণের ঘটনার কথা স্বীকার করেছে। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলেছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, বুধবার রাতে জেলার নান্দাইল উপজেলার কানুরামপুর এলাকা থেকে জুনায়েদকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব জানায়, প্রতিবেশী এক কিশোরীকে (১৩) তুলে নিয়ে যাওয়ার অভিযোগে গত ৬ জুলাই ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন কিশোরীর পরিবার। ওই মামলায় জুনায়েদকে গ্রেপ্তার করে র‌্যাব।

বাংলা ম্যাগাজিন এস/কে 

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button