বাড়ি অপরাধ ছিন্নমূল ও দরিদ্র শিশুদের যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

ছিন্নমূল ও দরিদ্র শিশুদের যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

0
ছিন্নমূল ও দরিদ্র শিশুদের যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

কুমিল্লায় নানা প্রলোভনে ছিন্নমূল ও দরিদ্র শিশুদের বাসা কিংবা ছাত্রাবাসে নিয়ে যৌন নিপীড়নের অভিযোগে সুমন মিয়া (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার তাকে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। সুমন দেবিদ্বার উপজেলার বাসিন্দা।

সুমন র‌্যাবকে জানায়, প্রায় দুই বছর বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করে সে। বিভিন্ন সময়ে অল্প বয়সের ছেলেদের কাজের জন্য এনে মামা-ভাগ্নের সম্পর্ক তৈরি করত। একপর্যায়ে ছাত্রাবাস ও ভাড়া বাসায় নিয়ে যৌন নিপীড়ন করে ভিডিও করে রাখে। পরে ভিডিওর ভয় দেখিয়ে ফের যৌন নিপীড়ন করত। রেলস্টেশন ও বাসস্টেশনের ছিন্নমূল শিশুদেরও নানা প্রলোভনে জোরপূর্বক যৌন নিপীড়ন করতেন সুমন।

র‌্যাব জানিয়েছে, রোববার নগরীর রানীরবাজার এলাকার বিস্কুট ফ্যাক্টরিতে তিন শিশুকে যৌন নিপীড়নের খবর আসে। ভুক্তভোগীর পরিবারের অভিযোগ পেয়ে তদন্তে বিষয়টি নিশ্চিত হলে সুমনকে বিসিক শিল্পনগরী থেকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করে সে।

মেজর সাকিব হোসেন বলেন, অনেক শিশু ভয়ে কিছু বলত না। সুমনের মোবাইল ফোনে অশ্লীল ছবি ও ভিডিও পাওয়া গেছে। এগুলো সে বিভিন্ন গ্রুপে আপলোড করত।আদালতে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, সোমবার দুপুরে ওই আসামিকে আদালতে হাজির করা হলে বিচারক মাজহারুল হক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়।

বাংলা ম্যাগাজিন এস/কে  

More News