বিজ্ঞাপন
অপরাধঝালকাঠীবাংলাদেশ

সৌদি প্রবাসীর অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি

ঝালকাঠির এক প্রবাসীকে অপহরণের পর ধারণ করা অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে স্বজনদের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার সকালে ভুক্তভোগী সৌদি আরবপ্রবাসী আবদুল রব হাওলাদারের স্ত্রী রিনা বেগম ঝালকাঠি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

এ ঘটনায় রাজাপুর থানায় ও বরিশাল র‍্যাব-৮–এর কার্যালয়ের অভিযোগ দিয়েছেন প্রবাসী আবদুল রব হাওলাদারের স্ত্রী রিনা বেগম। সংবাদ সম্মেলনে তিনি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ভিডিও উদ্ধারের জন্য অনুরোধ জানিয়েছেন। সংবাদ সম্মেলনে রিনা বেগমের ছাড়াও তাঁর বোন পারুল বেগম ও ভাগনে মো. সজিবুল ইসলাম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রিনা বেগম বলেন, তাঁর স্বামী ঝালকাঠির রাজাপুর উপজেলার ইন্দ্রপাশা গ্রামের আবদুল রব হাওলাদার দীর্ঘদিন ধরে সৌদি আরবে ব্যবসা করে আসছেন। তিনি (আবদুল রব) ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজাপুরের মঠবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হন। এই সুবাদে স্থানীয় ফেসবুক ব্যবহারকারী অনেকের সঙ্গে তাঁর সখ্য গড়ে ওঠে। পরে তিনি প্রার্থিতা প্রত্যাহার করে সৌদি আরবে চলে যান।

সৌদি আরবে গত ১৫ এপ্রিল রব হাওলাদারকে অজ্ঞাতনামা ব্যক্তিরা তুলে নিয়ে পোশাক খুলে অশ্লীল ভিডিও ও ছবি মুঠোফোনে ধারণ করেন। দুই দিন আটকে রেখে তাঁকে ছেড়ে দেওয়া হয়। পরে সেসব ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাঁদের কাছে ফোন করে বিভিন্ন সময় পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে একটি চক্র। এমনকি মুঠোফোনে বিভিন্ন রকমের ভয়ভীতি প্রদর্শন করছে অপহরণকারীরা।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এমএ

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button