বাড়ি এক্সক্লুসিভ কিশোরগঞ্জে বিএনপির সমাবেশকে ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া

কিশোরগঞ্জে বিএনপির সমাবেশকে ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া

0
কিশোরগঞ্জে বিএনপির সমাবেশকে ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশকে ঘিরে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া চলছে। পুলিশ বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ, টিয়ার শেল ও রাবার বুলেট ছুড়েছে। বিএনপি নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে পাল্টা ইটপাটকেট ছুড়েছে।

আজ সকাল পৌনে ১০টায় পৌর সদরের সৈয়দগাঁও চৌরাস্তা এলাকায় এ সংঘর্ষের সূত্রপাত ঘটে। পরে দফায় দফায় উভয়পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে।  বেলা সাড়ে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি জানান, বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিলের অনুমতি ছিল না। তারা মিছিল নিয়ে পৌর বাজারের দিকে আসলে এ ঘটনা ঘটে।পাকুন্দিয়া পৌর ছাত্রদলের সদস্য সচিব ফেরদৌস আহমেদ মিজান গণমাধ্যমকে বলেন, সংঘর্ষের ঘটনায় আমিসহ দলের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। এখনও সংঘর্ষ চলছে।

পাকুন্দিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট মো. জালাল উদ্দিন জানান, নিত্যপণ্যসহ তেল, গ্যাস, পেট্রলের লাগামহীন মূল্যবৃদ্ধি ও ভোলায় হত্যাকাণ্ডের প্রতিবাদে বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি বের করা হলে সকাল পৌনে ১০টার দিকে পুলিশ লাঠিচার্জ, গুলি ও টিয়ার শেল নিক্ষেপ শুরু করে। এতে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসকে