বাড়ি বিভাগ চট্টগ্রাম বেপরোয়া প্রাইভেট কার মোটরসাইকেলকে ধাক্কা দিলে চবি শিক্ষকের ঘটনাস্থলেই মৃত্যু

বেপরোয়া প্রাইভেট কার মোটরসাইকেলকে ধাক্কা দিলে চবি শিক্ষকের ঘটনাস্থলেই মৃত্যু

1
বেপরোয়া প্রাইভেট কার মোটরসাইকেলকে ধাক্কা দিলে চবি শিক্ষকের ঘটনাস্থলেই মৃত্যু

হাটহাজারীতে প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. আফতাব হোসাইন (৪৫) মারা গেছেন। শুক্রবার দিবাগত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইট এলাকায় বেপরোয়া একটি প্রাইভেট কার আফতাব হোসাইনের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুল ইসলাম দুর্ঘটনায় ড. আফতাব হোসাইনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, হাটহাজারী থানাধীন ১ নং গেইট মোড়ে এই দুর্ঘটনা ঘটে। পরে আহত শিক্ষককে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ প্রাইভেট কার ও চালককে আটক করেছে।

ড. আফতাব হোসাইনের বাড়ি চাঁদপুর জেলায়। তার স্ত্রী সাইয়েদা ইসমত আরাও চবির প্রাণিবিজ্ঞান বিভাগের শিক্ষক। তিনি এক পুত্র সন্তানের জনক।জানা যায়, ড. আফতাব হোসাইন ব্যক্তিগত কাজে স্কুটি চালিয়ে শহরে গিয়েছিলেন। কাজ শেষে ফেরার পথে রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় একটি বেপরোয়া প্রাইভেট কার মোটরসাইকেলকে পেছন থেকে সজোরে আঘাত করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ১২ই জুলাই ভারতের কলকাতায় বাসচাপায় নিহত হন চবির ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শাজমিলা জিসমাম উজমা। একই ঘটনায় আহত হয়ে তার মা ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী  চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ আগস্ট মারা যান।

বাংলা ম্যাগাজিন /এসকে