বাড়ি রাজনীতি বিএনপি শ্রীমঙ্গলে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও সমাবেশ।

শ্রীমঙ্গলে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও সমাবেশ।

0
শ্রীমঙ্গলে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও সমাবেশ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল শ্রীমঙ্গল উপজেলা শাখার সাবেক সভাপতি ও যুক্তরাজ্য মহানগর বি এন পির ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ মহসীন আহমেদ।

জাতীয়তাবাদী ছাত্রদল শ্রীমঙ্গল উপজেলা সাখার সাবেক সভাপতি ও যুব দল মৌলভীবাজার জেলা শাখার সংগ্রামী সহ সভাপতি নিয়ামুল হক তরফদার(নিয়ামুল)মৌলভীবাজার জেলা যুবদলের সহ সভাপতি আতিকুর রহমান মারুফ। যুব নেতা মোঃ নিজাম খাঁন। মৌলভীবাজার জেলা ছাত্র দলের সহ সভাপতি মোবারক হোসেন লোপ্পা।

সাবেক ছাত্র নেতা ও যুবদল নেতা বাবু টিটু দাশ। সাবেক ছাত্র নেতা মাসুক আহমেদ। সাবেক ছাত্র নেতা লুৎপুর রহমান। যুবদল নেতা মোবারক। যুব দল নেতা নওশাদ। যুব দল নেতা গোলাম হোসেন ভুট্টু। যুবদল নেতা ইউসুফ পাটুয়ারী। যুবদল নেতা লিটন মিয়া। যুবনেতা কুতুব আহমেদ। যুবদল নেতা সাহ আহমদ আলী আরো ও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর যুবদল, ছাত্র দলের কয়েক শত নেতা কর্মী।

নেতৃবৃন্দ সকলের বক্তব্যে একটি কথা ফুটে উঠেছে দ্রব্য মূল্যের উদ্ধগতি, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে ক্ষোভ প্রকাশ করেন নেতৃবৃন্দ।

বাংলা ম্যাগাজিন /এনএইচ