বাড়ি অপরাধ প্রবাসীর স্বপ্ন ভঙ্গ করে সবকিছু নিয়ে পালিয়ে গেলেন স্ত্রী

প্রবাসীর স্বপ্ন ভঙ্গ করে সবকিছু নিয়ে পালিয়ে গেলেন স্ত্রী

প্রবাসীর স্বপ্ন ভঙ্গ করে সবকিছু নিয়ে পালিয়ে গেলেন স্ত্রী

সৌদি প্রবাসী পলাশ হোসেন। তিনি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নওদাপাড়া গ্রামের মতিয়ার রহমান মন্ডলের ছেলে। অভাব ঘুচাতে প্রায় ৫ বছর আগে পাড়ি জমান সৌদি আরবে। স্বপ্ন ছিল পরিবারের সবার মুখে হাসি ফুটিয়ে ভালোভাবে জীবনযাপন করতে। কিন্তু সেই স্বপ্ন ভঙ্গ করলেন তার স্ত্রী।

পলাশ হোসেন জানান, অভাবের সংসারে একটু সচ্ছলতা আনতে ধারদেনা করে তিনি বিদেশ গিয়েছিলেন। দেশে আসার পর তিনি ডলার ভাঙিয়ে ৪ লাখ টাকা বাড়িতে আনেন। এ ছাড়া গরু বিক্রির ১ লাখ ২০ হাজার টাকা নিজের কাছে রেখেছিলেন। বিদেশ থেকে আনা ৮ ভরি স্বর্ণসহ মোট ৫ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে তার স্ত্রী শাকিলা আক্তার। কীভাবে তিনি এখন দিন পার করবেন সেই চিন্তায় পড়েছেন।

জানা গেছে, ২০১৫ সালে কোটচাঁদপুর উপজেলার আজমপুর গ্রামের মুকুল মন্ডলের মেয়ে শাকিলা আক্তারের সঙ্গে বিয়ে হয় তার। সৌদিতে কাজ করে যা আয় করেছেন দিয়েছেন স্ত্রীর হাতে। সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। এরপর গত ২৮ আগস্ট রাতে নগদ ৫ লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে গেছে তার স্ত্রী। কোথাও খুঁজে পাচ্ছেন না তাকে। এ ঘটনায় তিনি কালীগঞ্জ থানায় একটি জিডি করেছেন।

নিজের সহায় সম্বল হারিয়ে পাগলের মতো ছোটাছুটি করছেন পলাশ হোসেন। কষ্ট করে উপার্জন করা সম্বল হারিয়ে তিনি কান্নায় ভেঙে পড়ছেন। কষ্টের টাকা ফিরে পেতে তিনি মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন।কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় থানায় একটি জিডি করেছেন পলাশ। তার স্ত্রীকে উদ্ধারে কাজ চলছে।

বাংলা ম্যাগাজিন /এসকে

Exit mobile version