বাড়ি অপরাধ নরসিংদীর রায়পুরায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ মামলায় আসামিদের গ্রেপ্তারের দাবি

নরসিংদীর রায়পুরায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ মামলায় আসামিদের গ্রেপ্তারের দাবি

নরসিংদী

নরসিংদীর রায়পুরায় দরজা ভেঙে ঘরে ঢুকে শিশুসন্তানের গলায় ছুরি ধরে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলায় অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।আজ রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার নীলকুঠি-রায়পুরা আঞ্চলিক সড়কের মাহমুদাবাদ এলাকায় এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। 

রায়পুরা পূর্বাঞ্চল স্বেচ্ছাসেবী ফোরাম নামের একটি সংগঠন এ মানববন্ধনে আয়োজন করে।স্থানীয় শতাধিক ব্যক্তি মানববন্ধনে অংশ নেন। এতে বক্তব্য দেন রায়পুরা পূর্বাঞ্চল স্বেচ্ছাসেবী ফোরামের সংগঠক এ কে এম মিলন, আতাউর রহমান, সুবুর হাজারি, শহিদুল ইসলাম প্রমুখ।

গত রোববার রাতে ওই গৃহবধূ ঘরে ছয় বছর ও আড়াই বছরের দুই ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত দুইটার দিকে শরিফ হাসান ও শাহ পরান তাঁর ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। পরে ছয় বছর বয়সী ছেলের গলায় ছুরি ধরে ওই গৃহবধূর মুখ গামছা দিয়ে বেঁধে ফেলেন তাঁরা।

এরপর ছেলেদের সামনে তাঁকে একাধিকবার ধর্ষণ করেন ওই দুজন। ধর্ষণে বাধা দিতে গেলে গলায় গামছা পেঁচিয়ে ওই গৃহবধূকে হত্যাচেষ্টা এবং হাতে ছুরিকাঘাত করা হয়। ঘটনা কাউকে জানানো হলে তাঁকে ও তাঁর ছেলেদের হত্যার হুমকি দিয়ে ওই দুজন চলে যান।

বক্তারা বলেন, ওই গৃহবধূকে ঘর থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছেন আসামিরা। তিনি ও তাঁর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। অথচ পুলিশ এখনো ওই দুই আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। এতে উদ্বিগ্ন ভুক্তভোগী পরিবার ও স্থানীয় ব্যক্তিরা। প্রধানমন্ত্রী ও প্রশাসনের দৃষ্টি কামনা করে দ্রুত তাঁদের গ্রেপ্তার ও শাস্তির দাবি করেন বক্তারা।

জানতে চাইলে রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, দুই আসামিকে এখনো গ্রেপ্তার করা যায়নি। তবে পুলিশি অভিযান চলছে।

বাংলা ম্যাগাজিন /এসকে

Exit mobile version