বাড়ি অপরাধ ২৫ লাখ টাকাসহ বেনাপোল কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা আটক

২৫ লাখ টাকাসহ বেনাপোল কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা আটক

0
২৫ লাখ টাকাসহ বেনাপোল কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা আটক

২৫ লাখ টাকাসহ যশোরের বেনাপোল কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গোয়েন্দা সংস্থার সদস্যরা তাঁকে আটক করেন। জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আজ শনিবার তাঁকে বেনাপোল কাস্টম হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল কাস্টম হাউস সূত্রে জানা গেছে, মুকুল তাঁর নিজ বাড়ি টাঙ্গাইল যাওয়ার উদ্দেশে গতকাল দুপুরে যশোর বিমানবন্দর থেকে উড়োজাহাজে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সংস্থার সদস্যরা তাঁকে আটক করেন। তাঁর কাছ থেকে ২৫ লাখ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে বক্তব্য জানার জন্য বেনাপোল কাস্টম হাউসের কমিশনার আবদুল হাকিম এবং যুগ্ম কমিশনার আবদুর রশিদ মিয়ার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাঁরা ফোন ধরেননি।

তবে কাস্টম হাউসের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ২৫ লাখ টাকাসহ সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে আটক করেন একটি গোয়েন্দা সংস্থার সদস্যরা। গোয়েন্দা সংস্থার কাছে এক দিন রাখার পর আজ তাঁকে বেনাপোল কাস্টম হাউস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। টাকার বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাঁর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।খন্দকার মুকুল হোসেনের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি বেনাপোল কাস্টম হাউসে কর্মরত।

বাংলা ম্যাগাজিন /এসকে