জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ২৫ আগস্ট, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষেরভাগ্যফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা দুই সত্যি, যদি আপনি মানেন, জানেন জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ [২১ মার্চ২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। বেগবান যান বর্জনীয়।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন [২১ মে২০ জুন]

শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

কর্কট [২১ জুন২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

সিংহ [২১ জুলাই২০ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব ভ্রমণ শুভ।

কন্যা [২১ আগস্ট২২ সেপ্টেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ভ্রমণ মনোবেদনার কারণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভ। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

মকর  [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]

বেকার যুবক-যুবতীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। স্বপ্ন পূরণে দিকে ধাবিত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্ন পূরণ হতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে।

মীন [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা হাত বাড়িয়ে ধরবে।

বাংলা ম্যাগাজিন /এসকে

Exit mobile version