বাপ্পি আমাকে গলাটিপে মেরে ফেলতে নিছিলো

বেশ কিছুদিন আগে দাপুটে খল অভিনেতা মিশা সওদাগরতে ‘সুবিধাবাদী’ বলে মন্তব্য করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এরপরই পরস্পর পরস্পরকে নিয়ে নানান মন্তব্যে জড়ান।

এরপর একে অপরকে নিয়ে নানা অভিযোগ করা শুরু করেন।মিশা সওদাগর আক্ষেপ করে বলেন, সর্বশেষ সিনেমায়ও আমি বাপ্পিকে অভিনয় দেখিয়ে দিয়েছি। ‘শত্রু’ সিনেমায় আমার কাছে আসছে বললো-ভাইয়া আমাকে দেখিয়ে দেন। আমি বললাম–আগে ঘার সোজা কর, মেরুদন্ড সোজা হয়ে দাড়া।

পেট থেকে শব্দ তৈরি কর, ভয়েসটাকে একজায়গায় আন। তারপরে কথা বল। ওকে অভিনয় শিখিয়ে দিয়েছে।ও আমাকে এই (সুবিধাবাধী) কথা বলতে পারে?এই সিনেমায় শুটিং চলাকালে ঘটে অপ্রত্যাশিত ঘটনাও। যদিও এটা কোন প্রতিশোধ বা ইচ্ছাকৃত নয়। মিশা বলেন, ‘শত্রু’ সিনেমায় আমাকে গলাটিপে মেরে ফেলতে নিছিলো।

আমি শ্বাস নিতে পারছিলাম না। আমার চোখ লাল হয়ে গিয়ে পানি পরছিলো। আল্লাহ বাচাইছে। আমি মারা যাচ্ছিলাম। আমি কি কাউকে বিষয়টি বলেছি!বাপ্পি কি এটা ইনটেশননালি করেছেন বলে মনে করছেন? উত্তরে তিনি বলেন, না না সে ইচ্ছাকৃতভাবে করেনি। তার ব্যালেন্স নেই। প্রোম ফলো করতে গিয়ে ইমোশনাল হয়ে গেছে।

সবাই ধরে আমাকে শুয়েছে। দুই ঘন্টা আমি অসুস্থ ছিলাম।সুমন ধর পরিচালিত ‘শত্রু’ সিনেমার শুটিং সেটে এমন ঘটনা ঘটে। এতে বাপ্পির বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

Exit mobile version