বাড়ি আইন-আদালত নেত্রকোনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

নেত্রকোনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

0
নেত্রকোনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

নেত্রকোনার শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার জারিয়া এলাকায় বালুবোঝাই এক ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন এবং এক নারী গুরুতর আহত হন।আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নাওরা গ্রামের নুরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (২৫) ও একই এলাকার হেকিম মিয়ার ছেলে মোটরসাইকেল চালক জুয়েল মিয়া (২৭)।

এ সময় মারুফা আক্তার (১৮) নামে এক নারী গুরুতর আহত হন।তিনি গৌরীপুর উপজেলার টাঙ্গাতিপাড়া গ্রামের হারুন অর রশিদের মেয়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, লাশ দুইটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। তাদের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকটি জব্দ করা হয়।তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আনোয়ার হোসেন তার খালাতো বোন মারুফা আক্তারকে নিয়ে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলযোগে দুর্গাপুর পর্যটন এলাকায় বেড়াতে আসেন। ফেরার পথে আজ দুপুরে ওই সড়কের জারিয়া এলাকায় পৌঁছলে দুর্গাপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি বালু বোঝাই ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয়ে আনোয়ার হোসেনসহ ও মোটরসাইকেল চালক জুয়েল মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

বাংলা ম্যাগাজিন / এমএ

More News