বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩,আহত ১০ঃবরিশালে

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আজ সোমবার (২২ আগস্ট) সকাল ১০টার দিকে বরিশালের বাকেরগঞ্জের কবিরকাঠির কাঠেরপোল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে তাৎক্ষনিক উদ্ধার অভিযান চালিয়ে ট্রলির চালক ও বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা জহিরুল তালুকদার (২৫) এর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে আহত বায়েজিদ ও রাকিব নামে দুজনকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়।

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, বাকেরগঞ্জের দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় যে দুজনকে হাসপাতালে আনা হয়েছিল, তারা পথেই মারা গেছে। নিহত দুজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন- বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা ও ট্রলি চালক জহিরুল তালুকদার (২৫)। বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে রাকিব (২৩)। কবিরকাঠী এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে বায়েজিদ (২৫)।

বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আবুল কাশেম জানান, হুমায়রা এন্টারপ্রাইজের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। বাসটি কবিরকাঠির কাঠেরপোল নামক এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রলিকে ধাক্কা দেয়। এতে ট্রলিটি উল্টে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে।

বাকরেগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, বাসটি কুয়াকাটা থেক বরিশালের দিকে যাওয়ার সময় পণ্যবাহী ট্রলিকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানায়। এতে ট্রলিতে থাকা একজন ঘটনাস্থলেই মারা যান। বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

বাংলা ম্যাগাজিন / এমএ

Exit mobile version