বাড়ি এক্সক্লুসিভ বিসিবি পরিচালকের বাসার গৃহকর্মী অচেতন অবস্থায় হাসপাতালে, মৃত ঘোষণা

বিসিবি পরিচালকের বাসার গৃহকর্মী অচেতন অবস্থায় হাসপাতালে, মৃত ঘোষণা

বিসিবি পরিচালকের বাসার গৃহকর্মী অচেতন অবস্থায় হাসপাতালে মৃত ঘোষণা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুসের গুলশানের বাসার গৃহকর্মীকে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেছেন।গৃহকর্মীর নাম নুরুন নাহার (২৪)। শনিবার সকাল সাতটার দিকে ওই বাসা থেকে তাঁকে অচেতন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছিল।

নুরুন নাহারের বাড়ি ময়মনসিংহের নান্দাইলের কানুকা খালি এলাকায়। তাঁর বাবার নাম মোতালেব মিয়া। ওসি আবুল হাসান জানান, নুরুন নাহারের মৃত্যু নিয়ে তাঁর পরিবারের সদস্যরা কোনো অভিযোগ করেননি। এ ঘটনায় গুলশান থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান রাতে গণমাধ্যমকে বলেন, ‘নুরুন নাহারের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।’

নুরুন নাহার অ্যালার্জির সমস্যায় ভুগছিলেন বলে জানান জালাল ইউনুস। তিনি বলেন, এ জন্য ওষুধও খাচ্ছিলেন। শুক্রবার রাতে শরীরে ব্যথা করছে বলে না খেয়েই ঘুমাতে যান। শনিবার সকালে তাঁকে নিজ কক্ষে অচেতন অবস্থায় পাওয়া যায়। এরপর অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়।

জালাল ইউনুস বলেন, নুরুন নাহারের পরিবারের সঙ্গে তাঁর ৩০ বছরের পরিচয়। এর আগে তাঁর বোন ও খালা ওই বাসায় কাজ করেছেন। নুরুন নাহারের সঙ্গে ২০১৮ সালে তাঁর স্বামীর বিচ্ছেদ হয়। এর পর থেকে তিনি মাঝেমধ্যে তাঁর (জালাল ইউনুস) বাসায় কাজ করতেন। ৩ আগস্ট তিনি এক মাস কাজ করার কথা বলে বাসায় আসেন।

বাংলা ম্যাগাজিন /এসকে

Exit mobile version