বাড়ি এক্সক্লুসিভ ডোবা থেকে কলমিশাক তুলতে গিয়ে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

ডোবা থেকে কলমিশাক তুলতে গিয়ে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

0
বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে প্রাণ গেল একই পরিবারের তিনজনের

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বাড়ির পাশের ডোবা থেকে কলমিশাক তুলতে গিয়ে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে শিশুসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা দেড়টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার থানার পূর্বধইর পশ্চিম ইউনিয়নের এলখাল গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন উপজেলার এলখাল গ্রামের হোসনে আরা বেগম (৬০), তাঁর ছেলে তারা মিয়া (৩০) ও নাতি রিফাত হোসেন (৮)।এলখাল গ্রামের বাসিন্দা আবদুল বাতেন  বলেন, পরিবারটি হতদরিদ্র। শাক তুলতে গিয়ে তিনটি প্রাণ ঝরে গেল। সবাইকে পরিবারটির পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

পূর্বধইর ইউনিয়ন পরিষদের সদস্য জসিম উদ্দিন জানান, বেলা দেড়টার দিকে এলখাল গ্রামের তারা মিয়ার ভাগনে রিফাত বাড়ির পাশের একটি নিচু জমিতে কলমিশাক তুলতে যায়। ওই জমিতে পাশের দৌলতপুর থেকে এলখাল গ্রামের বিদ্যুৎ লাইনের ছেঁড়া একটি তার পড়েছিল। রিফাত ওই তারে জড়িয়ে যায়। তার চিত্কারে নানি হোসনে আরা বেগম তাকে উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় মা ও ভাগনেকে উদ্ধারের জন্য তারা মিয়া সেখানে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

জসিম উদ্দিন বলেন, এলাকাবাসী পরে দৌলতপুর বিদ্যুৎ কার্যালয়ে খবর দিলে সেখান থেকে বিদ্যুতের সংযোগ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাঁদের মৃত অবস্থায় উদ্ধার করেন।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের তিনজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় কারও কোনো গাফিলতি আছে কি না, তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন / এমএ