বাড়ি বাংলাদেশ দুর্ঘটনা বাগেরহাটের ফকিরহাটে মোটরসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে

বাগেরহাটের ফকিরহাটে মোটরসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে

0
বাগেরহাটের ফকিরহাটে মোটরসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে

বাগেরহাটের ফকিরহাটে গাছের সঙ্গে ধাক্কা লেগে লাবিব শেখ (১৩) নামের এক মোটরসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার দুপুরে ফকিরহাট উপজেলার বাগেরহাট-রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়ায় ওই দুর্ঘটনা ঘটে। এ সময় ওই মোটরসাইকেলের অপর আরোহী সাদিক শেখও (১৩) গুরুতর আহত হয়।

পুলিশ জানায়, আজ দুপুরের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল। পথে অন্য একটি যানকে পাশ কাটাতে গিয়ে রাস্তার পাশে বটগাছের সঙ্গে ধাক্কা লেগে ওই দুর্ঘটনা ঘটে। পর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে স্থানীয়রা ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য লাবিবকে তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক লাবিবকে মৃত ঘোষণা করেন।

নিহত লাবিব খুলনা জেলার বটিয়াঘাটা থানার নারায়ণখালী এলাকার কবির শেখের ছেলে। সে মা–বাবার সঙ্গে দীর্ঘদিন ধরে ফকিরহাট শহরে ভাড়া বাসায় বাস করছিল। লাবিব ফকিরহাটের সাতশৈয়া হাজী আবদুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন বলেন, পরিবারের কারও মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল ওই দুই শিক্ষার্থী। বাহিরদিয়া এলাকায় একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে একটি বটগাছের সঙ্গে ধাক্কা লেগে লাবিবি ও সাদিক আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় লাবিব মারা যায়। লাবিব মোটরসাইকেল চালাচ্ছিল।

বাংলা ম্যাগাজিন / এমএ