বাড়ি খুলনা কুষ্টিয়া চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

0
বাসের ধাক্কায়

চুয়াডাঙ্গা সদরে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার সরোজগঞ্জ তেতুল শেখ কলেজের কাছাকাছি চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হাসনাত কবির বিশ্বাস (৩৫)। তিনি ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার হিঙ্গেরপাড়া গ্রামের আবু নছর বিশ্বাসের ছেলে। লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাব্বুর রহমান  জানান, পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়েছে। নিহত ব্যক্তির পরিবার মামলা করতে আগ্রহী নয়। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাসনাত কবির বিশ্বাস চুয়াডাঙ্গায় ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি হিঙ্গেরপাড়ায় যাচ্ছিলেন। পথে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ তেতুল শেখ কলেজের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জেআর পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এ সময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং চালক হাসনাত কবির গুরুতর আহত হন। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় হাসনাতকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।